BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এনআরএস হাসপাতালের শিশুবিভাগে আগুন, ঘটনাস্থলে দমকল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 7, 2017 5:17 am|    Updated: September 7, 2017 6:07 am

Fire breaks out at NRS Hospital, no casualty reported

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সাতসকালেই আগুন লাগল এনআরএস হাসপাতালে। হাসপাতালের পেডিয়াট্রিক বিভাগে বৃহস্পতিবার আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৪টি ইঞ্জিন। শিশুবিভাগে আগুন লাগায় আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্ত্বরে।

[ভুয়ো ছবিতে বসিরহাট কাণ্ডে ইন্ধন, পুলিশি জিজ্ঞাসাবাদে কী প্রতিক্রিয়া বিজেপি নেত্রীর?]

এনআরএস হাসপাতালের দোতলায় সুপারের অফিসের পাশেই শিশু ও প্রসূতি বিভাগ। বৃহস্পতিবার সকালে সেখানেই প্রথম ধোঁয়া দেখতে পান রোগীদের পরিবারের লোকজন। তখনই আতঙ্ক ছড়িয়ে পড়ে। ছোটাছুটি করতে শুরু করেন তাঁরা। চাঞ্চল্য ছড়ায় কর্মীদের মধ্যেও। খবর দেওয়া হয় দমকলকে। তবে যেহেতু ঘটনাস্থলেই একটি ইঞ্জিন উপস্থিত ছিল, ফলে প্রাথমিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করে সেই ইঞ্জিন। পরে ঘটনাস্থলে আসে আরও তিনটি ইঞ্জিন।

21397526_1501546919907314_443009246_n

শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র থেকে আগুন লাগে বলে প্রাথমিক অনুমান দমকলের। সব শিশুকেই নিরাপদে বাইরে বের করে আনা হয়েছে বলে খবর। পরিস্থিতি দ্রুত নিয়্ন্ত্রণে আনা যাবে বলে আশাবাদী দমকল।

[মমতার রদবদলে রাজ্যে গুরুত্ব বাড়ল কোন কোন মন্ত্রীর?]

এর আগে, ১০ই জুন আগুন লাগে এনআরএস হাসপাতালের বিদ্যুতের মিটার বক্সে। অগ্নিকাণ্ডে কোনও ক্ষয়ক্ষতি না ঘটলেও আতঙ্কের পরিবেশ তৈরি হয় গোটা হাসপাতালে। খবর দেওয়া হয় দমকলে। সেবার দমকল কর্মী ও হাসপাতালের কর্মীরা একযোগে পরিস্থিতি সামলান। কোনও ক্ষয়ক্ষতি না হলেও আতঙ্ক  ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্ত্বরে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে