BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিধানসভায় মন্ত্রীর ঘরের বাইরে আগুনের ফুলকি, ছড়়াল আতঙ্ক

Published by: Paramita Paul |    Posted: July 6, 2021 4:23 pm|    Updated: July 6, 2021 4:49 pm

Fire breaks out at West Bengal assembly, no injury reported | Sangbad Pratidin

কৃষ্ণকুমার দাস: বিধানসভায় (West Bengal assembly) বিপত্তি! অধিবেশন চলাকালীন বিধানসভার একতলায় রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের ঘরের বাইরে আগুনের ফুলকি দেখা যায়। ছড়ায় ধোঁয়াও। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসেন বিধানসভার কেয়ারটেকার ও অন্যান্য কর্মীরা। যদিও ঘরের বাইরে থাকা অগ্নি নির্বাপক যন্ত্রের সাহায্যে দ্রুত আগুন নিভিয়ে ফেলেন বিধানসভার কর্মীরা।  তবে কীভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়।

মঙ্গলবার বিধানসভা অধিবেশনের দ্বিতীয় পর্বে বিধান পরিষদের প্রস্তাব নিয়ে বিতর্ক চলছিল।  সেই সময় অধিবেশন কক্ষ থেকে ৫০-৬০ মিটার দূরে আগুনের ফুলকি দেখা যায়।  স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের ঘর থেকে খানিকটা এগিয়ে রয়েছে মন্ত্রী অরূপ বিশ্বাসের ঘর। তার পাশেই মন্ত্রী সাধন পাণ্ডের ঘর। সেই ঘরের বাইরের অংশে থাকা এসি মেশিনের অংশে আগুনের ফুলকি দেখা যায়। ধোঁয়া বের হতে থাকে।  যার জেরে আতঙ্ক ছড়ায়।

[আরও পড়ুন: ‘ল্যাজ ছাড়া হনু’, বিধানসভায় দাঁড়িয়ে বিজেপিকে চাঁচাছোলা আক্রমণ মুখ্যমন্ত্রীর]

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বিধানসভার কেয়ারটেকার নারায়ণচন্দ্র দাস। আসেন অন্যান্যা কর্মীরাও। তাঁরাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। কীভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখছেন বিধানসভার বিদ্যুৎ বিভাগের দায়িত্বে থাকা পূর্ত দপ্তরের ইঞ্জিনিয়াররা। তাঁরা বিধানসভার বিদ্যুত সংযোগের অবস্থা খতিয়ে দেখছেন। 

আগুনেন ফুলকি দেখা যাওযায় ব্যাপত আতঙ্ক ছড়ায়। অধিবেশন চলায় বিধানসভায় রয়েছেন বহু মন্ত্রী, বিধায়কেরা। তার মাঝেই এমন ঘটনা কীভাবে ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে যখন আগুন লাগে সেই সময় বিধানসভায় ছিলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: ক্রীড়াক্ষেত্রে আরও গুরুত্ব, রাজ্যে ‘খেলা হবে’ দিবস ঘোষণা মুখ্যমন্ত্রীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement