BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

শিয়ালদহ স্টেশনের পার্কিং লটে দাউদাউ আগুন, পুড়ল কলকাতা পুলিশের গাড়ি

Published by: Sucheta Sengupta |    Posted: November 19, 2022 12:47 pm|    Updated: November 19, 2022 5:34 pm

Flames engulf Kolkata Police vehicle at Sealdah station parking lot, two more bikes damaged | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় বিপদ থেকে অল্পের জন্য রক্ষা। শিয়ালদহ (Sealdah) স্টেশনের ঠিক বাইরে পার্কিং লটে দাউদাউ জ্বলে উঠল আগুন (Fire)। শনিবার বেলার দিকে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়াল স্টেশন চত্বরে। আগুনে পুড়ে ছাই পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা পুলিশের একটি গাড়ি। ক্ষতিগ্রস্ত হয়েছে পাশের আরও ২টি বাইক। তবে দমকল কর্মীদের তৎপরতায় আগুন আপাতত নিয়ন্ত্রণে বলেই খবর।  অগ্নিকাণ্ডের জন্য যাত্রী কিংবা পথচলতি মানুষজনের ক্ষতি হয়নি বলে দাবি রেল কর্তৃপক্ষের। প্রাথমিক অনুমান, গাড়িতে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তবে সঠিক কারণ জানতে তদন্ত হবে বলে আশ্বাস রেলের। 

 

জানা গিয়েছে, কলকাতা পুলিশের (Kolkata Police)এনফোর্সমেন্ট ব্রাঞ্চের একটি গাড়ি দাঁড়িয়েছিল শিয়ালদহ স্টেশনের ১ নং গেটের বাইরে। গাড়িতে শর্ট সার্কিটের  (Short Circuit) জেরে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। গোটা গাড়িই পুড়ে ছাই হয়ে গিয়েছে। 

[আরও পড়ুন: বড় সাফল্য এসটিএফের, অস্ত্র বেচাকেনার সময় মন্তেশ্বরে হাতেনাতে ধরা পড়ল দুই ব্যবসায়ী]

শিয়ালদহ স্টেশনের বাইরে এমনিতে সবসময় ভিড় থাকে। নিত্যযাত্রী থেকে শুরু করে দূরপাল্লার ট্রেনে আসা ব্যক্তিরা বেরিয়ে গাড়ি কিংবা অন্যান্য যানবাহন ধরেন। আর শিয়ালদহের ঠিক বাইরেই পার্কিং লট। ওই জায়গায় অগ্নিকাণ্ডের জেরে বড়সড় বিপদ ঘটতেই পারত। কিন্তু দমকল কর্মীদের তৎপরতায় দ্রুত আগুন নিভে গিয়েছে। যদিও গাড়িটিকে বাঁচানো যায়নি। 

কলকাতা পুলিশের এই গাড়িটি পুড়ে গিয়েছে

[আরও পড়ুন: মন জয় করতে ময়দানে মোদি, তবু গুজরাটে আদিবাসী ভোট নিয়ে চিন্তায় বিজেপি]

দুটি বাইকও ক্ষতিগ্রস্ত হয়েছে ওই আগুনে। এক বাইক চালক জানাচ্ছেন, তিনি গাড়িটি পার্কিংয়ে রেখে চা খেতে গিয়েছিলেন। আচমকাই আগুন দেখতে পান। তাড়াতাড়ি এসে বাইকটি উদ্ধার করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু পারেননি।  তাঁর কথায়, ”ওই আগুন দেখে গাড়িটা আর বের করে নিতে পারিনি। কতটা ক্ষতি হয়েছে, জানি না এখনও।” অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে যাত্রীমহলে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে