BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মান-সম্মান থাকলে পদত্যাগ করুন’, খাদ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের

Published by: Subhamay Mandal |    Posted: May 2, 2020 9:24 pm|    Updated: May 2, 2020 9:24 pm

Food Minister must resign, Dilip Ghosh lashes out at Jyotipriyo Mallick

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রেশন দুর্নীতি নিয়ে রাজ্য সরকার ও শাসকদলের বিরুদ্ধে আরও সুর চড়াল বিজেপি। কেন্দ্রীয় সরকারের পাঠানো চাল, ডাল ও গম মানুষের কাছে পৌঁছচ্ছে না কেন এই প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই রেশন নিয়ে অব্যবস্থা ও দুর্নীতির দায় নিয়ে রাজ্যের খাদ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলে দাবি করলেন দিলীপবাবু। তিনি বলেন, “খাদ্যমন্ত্রী বড় বড় কথা বলছেন। মান-সম্মান থাকলে খাদ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত।”

দিলীপবাবুর দাবি, কেন্দ্রের চাল এসে পড়ে রয়েছে। তা মানুষের কাছে যাচ্ছে না। এদিকে, রাজ্যপালের কাছেও রেশন দুর্নীতি নিয়ে সরকার ও শাসকদলের বিরুদ্ধে নালিশ জানিয়ে এসেছে বিজেপির এক প্রতিনিধিদল। শনিবার রাজভবনে যান মুকুল রায়, সায়ন্তন বসু, জয়প্রকাশ মজুমদার প্রমুখ বিজেপি নেতৃত্ব। রেশন বন্টন নিয়ে দুর্নীতি, বিজেপি নেতাদের ত্রাণ বিলিতে বাধা ইত্যাদি অভিযোগ রাজ্যপালকে জানিয়ে এসেছেন তাঁরা। এদিকে, ত্রাণ বিলিতে পুলিশ বাধা দিয়েছে এই অভিযোগ তুলে এদিন থানার সামনে অবস্থান-বিক্ষোভে বসেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। এই বিষয়ে সরব হয়েছেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

[আরও পড়ুন: দেশের কোনও রাজ্যপাল এমন শব্দ ব্যবহার করেন না, ধনকড়কে জবাবি চিঠি মুখ্যমন্ত্রীর]

কৈলাসের অভিযোগ, রাজ্যের পুলিশকে পুরোভাবে রাজনীতিতে সামিল করে দিয়েছেন মুখ্যমন্ত্রী। কোচবিহারের দিনহাটাতে গরিবদের জন্য কেন্দ্রের পাঠানো রেশন বিলিতে বাধা দিচ্ছে পুলিশ। এদিকে, বর্তমান পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে তিন মাসের বিদ্যুতের বিল মকুবের দাবিতে শনিবার বাড়িতেই বিজেপির যুব সংগঠন যুব মোর্চার নেতারা অবস্থান কর্মসূচি করেন।

[আরও পড়ুন: তালতলায় করোনায় মৃত ৩০! হোয়াটসঅ্যাপ মেসেজ ঘিরে ব্যাপক চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে