BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলে যোগ দিলেন ‘মমতার স্পিরিটে মুগ্ধ’ CAB’র প্রাক্তন সচিব বিশ্বরূপ দে

Published by: Paramita Paul |    Posted: January 20, 2021 12:18 pm|    Updated: January 20, 2021 12:44 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: শিয়রে বিধানসভা নির্বাচন। তার আগে রাজ্যে দলবদলের পালা চলছে। আবার বহু বিশিষ্টজন রাজনীতির ময়দানে পা রাখছেন। তেমনই বুধবার তৃণমূলে যোগ দিলেন সিএবির প্রাক্তন সচিব বিশ্বরূপ দে (Biswarup Dey। নির্বাচনে প্রার্থী হতে পারেন বলে সূত্রের খবর। এই যোগদান রাজনৈতিকভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।   

এদিন তৃণমূল ভবনে সিএবির প্রাক্তন সচিবের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় এবং লোকসভার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। যোগদানের পরই তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন বিশ্বরূপবাবু। বলেন, “যেভাবে মোদি-অমিত শাহ-ইডি-রাজ্যপালকে সামলাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর একমাত্র তুলনা করা যায় গাভাস্কারের সঙ্গে। তাঁর সেই স্পিরিট দেখে তৃণমূলে যোগ দিলাম।”

[আরও পড়ুন : কেন চিন্তা বাড়াচ্ছে কোভিড পরবর্তী নিউমোনিয়া? জানুন চিকিৎসকদের মত]

রাজনৈতিক জীবনে পা রাখা নিয়ে বিশ্বরূপবাবু বলেন, “নতুন ইনিংস শুরু করছি। আমি টিম স্পিরিটে বিশ্বাস করি। স্পিরিট আছে বলেই ভারতীয় ক্রিকেট বেঁচে আছে। বাংলায় তৃণমূল নেত্রী সেই স্পিরিট নিয়ে লড়াই করছেন। বাংলাকে বাঁচাতে লড়াই করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ পর্যন্ত থেকে এই ম্যাচ জেতাব তাঁকে।” এদিন তাঁর সঙ্গে ১২৫ জন সাধারণ মানুষ তৃণমূলে যোগ দিলেন বলেও জানিয়েছেন সিএবির প্রাক্তন সচিব।

এদিন সাংবাদিক সম্মেলন থেকে নেতাজির অন্তর্ধান রহস্য সংক্রান্ত ফাইল প্রকাশ নিয়ে কেন্দ্রকে তুলোধোনা করলেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। তাঁর অভিযোগ, “নেতাজি সংক্রান্ত ফাইল প্রকাশে কেন্দ্র সরকারের অনীহা রয়েছে। তাই ধাপে ধাপে মাত্র ২০০টি ফাইল প্রকাশ করেছে তারা।” তবে এখনও পর্যন্ত তারা সাড়ে তিনশো ফাইল প্রকাশ করেছে বলে দাবি কেন্দ্রের।

[আরও পড়ুন : ৪৮ ঘণ্টা পেরনোর আগেই রহস্যভেদ! ফুলবাগানে যুবক খুনে গ্রেপ্তার ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement