BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ধর্মনিরপেক্ষ দল বিজেপি’, ২১ জুলাইয়েই গেরুয়া শিবিরে যোগ দিয়ে বললেন মেহতাব হোসেন

Published by: Sulaya Singha |    Posted: July 21, 2020 6:01 pm|    Updated: July 21, 2020 9:29 pm

An Images

দুলাল দে: একদিকে যখন ২১ জুলাই উপলক্ষে ভারচুয়াল সভায় বক্তব্য রাখছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে তখনই গেরুয়া শিবিরে নাম লেখালেন ময়দানের অতি পরিচিত মুখ মেহতাব হোসেন (Mehtab Hossain)। সাধারণ মানুষের জন্য কাজ করতেই বিজেপিতে যোগ বলে জানান প্রাক্তন ভারতীয় ফুটবলার।

করোনা আবহে রাজ্যের রাজনৈতিক জগতের নিঃসন্দেহে অন্যতম বড় চমক এটি। মঙ্গলবার ষষ্ঠী দুলের সঙ্গে বিজেপি অফিস পৌঁছান মেহতাব। যিনি নিজেও বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। সেখানেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মেহতাবকে গেরুয়া শিবিরে স্বাগত জানান। প্রাক্তন ফুটবলার বলেন, “অনেকদিন ধরেই সাধারণ মানুষের জন্য কিছু করতে চাইছিলাম। কিন্তু তার জন্য যে রাজনীতিতে যোগ দেওয়াটা জরুরি, সেটা অনুভব করি। সেই জন্যই এই ময়দানে পা রাখলাম।”

[আরও পড়ুন: ‘কোনও কাটছাঁট নয়, আইপিএল হবে পূর্ণাঙ্গ’, টি-২০ বিশ্বকাপ স্থগিতের পরই মিলল ইঙ্গিত]

mehtab

ধর্মের নামে রাজনীতি করে বিজেপি (BJP)। বিরোধীদের এই অভিযোগে বরাবরই বিদ্ধ হয়েছে পদ্মশিবির। কিন্তু মেহতাব বলছেন, তাঁর একেবারেই এমনটা মনে হয়নি। বরং দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তাঁর বেশ ভালই লেগেছে। অনেক চিন্তাভাবনা করেই এই পার্টিতে নাম লিখিয়েছেন। দেশের এককালের অন্যতম সেরা মিডিওর কথায়, “আমার মনে হয় না ধর্মের নামে বিজেপি রাজনীতি করে। তাহলে তো ওরা আমাকে দলে স্বাগতই জানাত না। আমার মতে বিজেপি ধর্মনিরপেক্ষ দল। তাই এই দলে যোগ দিতে পেরে ভালই লাগছে।” নিজের এলাকা বারুইপুর থেকেই আপাতত জনসাধারণের জন্য কাজ শুরু করতে চান মেহতাব।

খেলার মাঠে লাখো ফুটবল সমর্থকের মন জয় করেছেন তিনি। তা সে লাল-হলুদ জার্সিতেই হোক বা সবুজ-মেরুনে। বহু ডার্বিতে জয়ের কাণ্ডারি হয়েছেন মেহতাব। বুট জোড়া তুলে রেখে এবার নয়া ভূমিকায় ধরা দিচ্ছেন তারকা। তাই দেখার রাজনীতির আঙিনায় পা রেখে কেমন পারফর্ম করেন তিনি।

মেহতাবের পাশাপাশি এদিন বিজেপিতে যোগ দেন সংগীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়, সর্বভারতীয় ক্রিকেট রিসার্চ ইনস্টিটিউটের কর্ণধার টি এন মান্না এবং এক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্ণধার দ্বীপশিখা আদিত্য। এঁদের হাতে দলের পতাকা তুলে দেন দিলীপ ঘোষ।

[আরও পড়ুন: সৌরভের শর্ত মানতে নারাজ অস্ট্রেলিয়া, ১৪ দিনই কোয়ারেন্টাইনে থাকতে হবে বিরাটদের!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement