১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য সুস্থ আছেন’, জল্পনা উড়িয়ে বিবৃতি সূর্যকান্ত মিশ্রর

Published by: Soumya Mukherjee |    Posted: May 9, 2020 6:30 pm|    Updated: May 9, 2020 6:30 pm

Buddhadeb Bhattarcharya’s Condition is well, said Suryakanta Mishra

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সকালেই তাঁর পুরনো আবৃত্তির রেকর্ডিং নতুন আঙ্গিকে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন সিপিএমের কর্মী-সমর্থকরা। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনে পোস্ট হওয়া প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদের ভট্টাচার্যের ওই কবিতাটি ভাইরালও হয়ে যায়। আর তার শনিবার সকালেই শারীরিক অবস্থা খুব খারাপ বলে গুজব ছড়ায় বিভিন্ন মহলে। পরিস্থিতি এমন জায়গায় যায় যে কিছুক্ষণ বাদে দুপুরবেলাতেই বিষয়টি ভিত্তিহীন বলে বিবৃতি দিতে হল সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রকে। প্রাক্তন মুখ্যমন্ত্রী সুস্থ আছেন বলে সবাইকে আশ্বস্ত করলেন।

আজ দুপুর এই বিষয়ে দেওয়া সূর্যবাবুর সংক্ষিপ্ত বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, ‘যে খবর ছড়ানো হচ্ছে সেই খবর ভিত্তিহীন। গুজবে কান দেবেন না। কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য সুস্থ আছেন।’ পাশাপাশি আলিমুদ্দিন সূত্রে একথাও জানা গিয়েছ যে বুদ্ধবাবু দীর্ঘদিন ধরেই গৃহবন্দি থাকলেও নতুন করে তাঁর কোনও সমস্যা হয়নি। বর্তমানে তিনি পাম অ্যাভিনিউয়ের বাড়িতেই রয়েছেন।

[আরও পড়ুন: শ্রমিকদের ফেরাতে একাধিক রাজ্যকে চিঠি পাঠিয়েছে নবান্ন, প্রমাণ-সহ দাবি স্বরাষ্ট্রসচিবের ]

গত বছরের সেপ্টেম্বর মাসের প্রথম দিকে ফুসফুসের সমস্যা নিয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। ভরতি হওয়ার সময় রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম থাকার পাশাপাশি রক্তচাপের সমস্যাও ছিল। হচ্ছিল শ্বাসকষ্টও। তবে হাসপাতালে ভরতি হওয়ার পরেই চিকিৎসদের হাতযশে অনেকটাই সুস্থ হয়েছিলেন তিনি। তাই দুদিন পরেই বাড়ি ফিরে যান। তারপর থেকে বাড়িতেই রয়েছেন। শনিবার সকালে তাঁর শারীরিক অবস্থার বিষয়ে গুজব ছড়ানোর পরেই বিভিন্ন মহলে থেকে খোঁজখবর করা শুরু হয়। এর জেরেই বিবৃতি দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।

[আরও পড়ুন: করোনা উপসর্গ থাকা রোগীকে অন্যত্র রেফার, হাসপাতালের ‘গাফিলতি’তে রাস্তাতেই মৃত্যু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে