BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা রোগীদের পাঠানো হবে অভিষেকের শুভেচ্ছাবার্তা-সহ ফলের ঝুড়ি, সাধারণতন্ত্র দিবসে নয়া উদ্যোগ যুব তৃণমূলের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 25, 2022 3:11 pm|    Updated: January 25, 2022 3:11 pm

Fruits with Abhishek Banerjee's wish will send to Corona patient from 26 january | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: কোভিড (COVID-19) রোগীদের আরোগ্য কামনায় শুভেচ্ছা বার্তা-সহ ফলের ঝুড়ি পাঠিয়েছিল রাজ্য সরকার। এবার কোভিড রোগীদের বাড়িতে যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছাবার্তা-সহ ফলের ঝুড়ি। সঙ্গে ছোট একটি বার্তা, “আপনার দ্রুত আরোগ্য কামনা করি। ভাল থাকুন, সুস্থ থাকুন।” ২৬ জানুয়ারি সাধারণতন্ত্র দিবসে উত্তর কলকাতার ৬০ ওয়ার্ড থেকে এই কর্মসূচি শুরু করা হবে যুব তৃণমূলের তরফে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কোভিড রোগীদের আরোগ্য কামনা করে বলেছিলেন প্রত্যেকের বাড়ি যাবে তাঁর শুভেচ্ছা। তাতে থাকবে মূলত কিছু ফল, সঙ্গে তাঁর বার্তা। সেই অনুযায়ী ফলের ঝুড়ি সাজিয়ে একের পর এক প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় রোগীদের কাছে পৌঁছে দেওয়া হয় মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা। এর পর একাধিক জনপ্রতিনিধি তাঁদের মতো করে নিজেদের এলাকায় রোগীদের জন্য একইভাবে কর্মসূচি নিয়েছিলেন। এবার সেই পথেই উত্তর কলকাতা যুব তৃণমূলের এই উদ্যোগ।

Fruits
মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা-সহ ফলের ঝুড়ি।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসের আগে রাজ্যে নাশকতার ছক? বর্ধমানে যাত্রীবোঝাই বাসে মিলল আগ্নেয়াস্ত্র]

বস্তুত, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুমতি নিয়েই এই উদ্যোগ নিয়েছেন উত্তর কলকাতা যুব তৃণমূলের সভাপতি শান্তিরঞ্জন কুণ্ডু। অভিষেকের বার্তা লেখা ফলের ঝুড়িই শুধু নয়, ওই ঝুড়িতেই দেওয়া থাকছে নির্দিষ্ট এলাকার ব্লক সভাপতিদের নম্বরও। শান্তি বলছেন, “যাঁরাই এই এলাকায় কোভিডে আক্রান্ত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছাবার্তা প্রত্যেককে পাঠানো হবে। তা ছাড়া এলাকায় মানুষের নানা বিষয়ে সমস্যা থাকতে পারে। সবটা আমাদের কারও একার পক্ষে শোনা হয়ে ওঠে না। তাই নির্দিষ্ট এলাকায় দলের প্রতিনিধিদের যোগাযোগের নম্বর আমরা মানুষকে দিচ্ছি।”

[আরও পড়ুন: বেআইনিভাবে মসজিদ কমিটির জমি বিক্রির অভিযোগ, প্রতিবাদে প্রাক্তন তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর-আগুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে