BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নিউটাউনের গেস্ট হাউসে নাবালিকাকে গণধর্ষণ, হাজতে দুই অভিযুক্ত

Published by: Paramita Paul |    Posted: June 11, 2020 5:23 pm|    Updated: June 11, 2020 5:23 pm

An Images

কলহার মুখোপাধ্যায়: নিউটাউনের হোটেলে ডেকে নিয়ে গিয়ে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগ, বুধবার রাতে গেস্ট হাউসে ডেকে মদ্যপান করানো হয়। পরে তাঁকে গণধর্ষণ করা হয়। বৃহস্পতিবার সকালে সে পুলিশের কাছে অভিযোগ করে। দুই অভিযুক্তকে বাড়ি থেকে আটক করেছে পুলিশ। তিনজনেরই শারীরিক পরীক্ষা করা হয়েছে বলে খবর।

করোনা সংক্রমণ ও লকডাউন চলাকালীনও ধর্ষণের মতো অপরাধে লাগাম পড়েনি। গোটা দেশ থেকে বিভিন্ন সময় এই জঘন্য অপরাধের খবর এসেছে। কখনও কোয়ারেন্টাইন সেন্টারে নির্যাতিতা হয়েছেন মেয়েরা আবার কখনও ডাক্তারের কাছে গিয়ে হেনস্থা হয়েছেন।মধ্যপ্রদেশে তো বাড়িতেই নির্যাতিতা হয়েছেন নাবালিকা। বাবার কুকর্মে সাহায্য করেছিলেন মা।লকডাউনের মাঝেই এরকম হাজারও খবর সাউমনে এসেছে। এবার বাংলায় গেস্ট হাউসে ডেকে নিয়ে গিয়ে ধর্ষনের অভিযোগ উঠল।

[আরও পড়ুন : করোনা আতঙ্কে হাসপাতাল থেকে দূরে ডেলিভারি বয়, ওষুধ আনতে ছুটলেন ডাক্তারই]

জানা গিয়েছে, বুধবার রাত আটটা নাগাদ নাবালিকাকে ফোন করে ডেকে পাঠায় ওই দুই যুবক। নিউটাউনের সিই ব্লকের একটি গেস্ট হাউসে বসে তিনজনে মদ্যপান করে বলে খবর। তারপর মেয়েটির উপ শারীরিক নির্যাতন করা হয়। অবশেষে বৃহস্পতিবার সকালে কাঁদতে কাঁদতে থানায় হাজির হয় মেয়েটি। পরে তার পরিবারের সদস্যরাও তানায় আসেন। অভিযোগ পেয়ে শুলংগুড়ি ও নন্দন নগরের বাড়ি থেকে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের সঙ্গে আরও একজন ছিল বলে সূত্রের খবর। তবে এই ঘটনা ঘিরে কিছু ধোঁয়াশা রয়ে গিয়েছে।

[আরও পড়ুন : ব্যবসায়ীর শরীরে করোনার থাবা, সংক্রমণের আশঙ্কায় বন্ধ নিউ মার্কেটের একাংশ]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement