Advertisement
Advertisement
BJP

শাহের রাজ্যসফরের মাঝেই কলকাতায় ‘বিজেপি নেতা’র রহস্যমৃত্যু, উদ্ধার ঝুলন্ত দেহ

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা কাশীপুর রেল কলোনি।

Hanging body of a BJP worker found in cossipore railway colony | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 6, 2022 9:13 am
  • Updated:May 6, 2022 3:48 pm

অর্ণব আইচ: টালা ব্রিজ সংলগ্ন কাশীপুর রেল কলোনি এলাকায় যুবকের রহস্যমৃত্যু। পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। পরিবার ও স্থানীয়দের দাবি, বিজেপি (BJP) নেতা ছিলেন ওই যুবক। সেই কারণেই পরিকল্পনা অনুযায়ী খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দেহ উদ্ধারে গিয়ে বাধার মুখে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম অর্জুন চৌরাসিয়া। টালা ব্রিজ সংলগ্ন কাশীপুর রেল কলোনির (cossipore railway colony) বাসিন্দা ছিলেন তিনি। শুক্রবার সকালে ওই এলাকার একটি পুরনো রেল কোয়ার্টারে যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর যায় পুলিশে। চিৎপুর থানার পুলিশ দেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেলে বাধার মুখে পড়েন তাঁরা। ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। সাফ জানানো হয়, দেহ ছাড়া হবে না।

Advertisement

[আরও পড়ুন: চুরি হচ্ছে বাঁধের মাটি, নদীর ধারে দাঁড়িয়ে নিজেই প্রহরী রতুয়ার তৃণমূল বিধায়ক]

স্থানীয়ররা জানিয়েছেন, সক্রিয়ভাবে বিজেপি করতেন অর্জুন। বিধানসভা ও পুরসভা নির্বাচনে প্রচুর কাজ করেছেন। শুক্রবার অমিত শাহের কর্মসূচিতেও দায়িত্ব ছিল অর্জুনের। পুরভোটের পর থেকে অর্জুনকে একাধিকবার হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। জানা গিয়েছে, ঝুলন্ত অবস্থায় মাটিতে ছিল অর্জুনের পা। তাতেই মৃতের পরিবার ও পরিজনদের সন্দেহ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে যুবককে। তাঁদের দাবি, সঠিক তদন্ত করতে হবে। আশ্বাস না পেলে দেহ ছাড়া হবে না। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা কাশীপুর রেল কলোনিতে। সঠিক তদন্তের দাবিতে সরব হয়েছে বিজেপিও। 

Advertisement

উল্লেখ্য, ১৯ এপ্রিল বীরভূমের ময়ূরেশ্বরের (Mayureswar) ১ নম্বর ব্লকের বড়তড়ি গ্রামের বাসিন্দা বিজেপি কর্মী পূর্ণচন্দ্র সাহার ঝুলন্ত দেহ। সেক্ষেত্রেও খুনের অভিযোগ উঠেছিল। কারণ, ওই ব্যক্তির পা-ও লেগেছিল মাটিতে। সেই ঘটনার পুনরাবৃত্তি এবার কলকাতায়।

[আরও পড়ুন: সামান্য বাড়ল রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ, ফের মৃত্যুহীন বাংলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ