৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতায় নাড্ডা, জুটমিল শ্রমিকের বাড়িতে সারবেন মধ্যাহ্নভোজ, কী কী থাকছে মেনুতে?

Published by: Tiyasha Sarkar |    Posted: February 25, 2021 8:53 am|    Updated: February 25, 2021 10:29 am

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বুধবার রাতে কলকাতা পৌঁছেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J P Nadda)। আজ দিনভর একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। মধ্যাহ্নভোজ সারবেন গৌরীপুরের এক জুটমিল শ্রমিকের বাড়িতে।  কী কী থাকবে মেনুতে?

জানা গিয়েছে, নাড্ডার মধ্যাহ্নভোজের মেনুতে থাকবে ভাত, ডাল, আলুভাজা, বেগুনভাজা, করলাভাজা, পনিরের তরকারি, এঁচোড়ের তরকারি, ক্ষির, পাঁপড়, চাটনি। বৃহস্পতিবার দুপুর ১ টা ১০ নাগাদ জুটমিলে শ্রমিক বিজেপির বুথ সভাপতি দেবনাথ যাদবের বাড়ি যাবেন জেপি নাড্ডা। আগে গৌরিপুর জুটমিলে কাজ করতেন দেবনাথবাবু। পরে কারখানাটি বন্ধ হয়ে যায়। বর্তমানে হুকুমচাঁদ পাটকলের কর্মী তিনি।

[ আরও পড়ুন: ‘রথের দড়িতে টান মারলেই খানখান হবে বিজেপি’, প্রচারে বিস্ফোরক অভিনেতা সোহম]

উল্লেখ্য, আজ কলকাতার (Kolkata) হেস্টিংস অফিসের সামনে থেকে ‘লক্ষ্য সোনার বাংলা’ কর্মসূচির সূচনা করবেন জেপি নাড্ডা।  আম জনতা কী চায় সে বিষয়ে সরাসরি জনগণের কাছ থেকেই মতামত বা পরামর্শ নিতে রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রে আজ থেকে ছুটে বেড়াবে ২৯৪টি ডিজিটাল মোবাইল ভ্যান বা এলইডি রথ। তাতে থাকবে ‘সাজেশনস ড্রপ বক্স’। আম জনতার সেই পরামর্শ নিয়েই তৈরি হবে বঙ্গ বিজেপির নির্বাচনী ইস্তাহার। এদিন নাড্ডা  যাবেন বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় ও বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। বারাকপুরের আনন্দপুরী কালীবাড়ি মন্দির দর্শন করবেন। আনন্দপুরী খেলার মাঠে জনসভা করবেন তিনি। ৬ ফেব্রুয়ারি নবদ্বীপ থেকে যে রথযাত্রার সূচনা করেছিলেন তিনি। আজ সেই রথযাত্রার সমাপ্তিও এই জনসভার মধ্যে দিয়ে করবেন। বিকেলে নিউটাউনের (Newtown) হোটেলে সাংগঠনিক বৈঠক সেরে সন্ধেয় সায়েন্স সিটি অডিটোরিয়ামে বুদ্ধিজীবীদের সঙ্গে সভা করবেন তিনি। রাজ্যের বুদ্ধিজীবীদের নিয়ে এই সভা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। একাধিক চমক থাকতে পারে এই সভায়।

[ আরও পড়ুন: ঝাড়গ্রামে সরকারি কাজে ‘গাফিলতি’, অভিযোগ পেয়েই কড়া প্রশাসন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement