BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাস কলকাতায় স্পা-এর আড়ালে মধুচক্র! যৌন নিগ্রহের অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2022 9:52 am|    Updated: April 1, 2022 9:52 am

Honeytrap behind the spa in kolkata, police started investigation | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস কলকাতায় (Kolkata) ফের স্পা এর আড়ালে মধুচক্র চালানোর অভিযোগ। বিষয়টি জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের ওই স্পা-এ কর্মরত এক তরুণী। তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। বিষয়টি জানার পরই তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগকারীনীর দাবি, তিনি কিছুদিন আগে সল্টলেকের এফডি ব্লকের ওই স্পা-তে চাকরি পান। শুরুতে বিষয়টা বুঝতে পারেননি। তবে অল্প কিছুদিনের মধ্যেই গোটা বিষয়টি স্পষ্ট হয়ে যায়। ওই তরুণী বুঝতে পারেন, স্পা এর আড়ালে মধুচক্র চালানো হয় সেখানে। অভিযোগ, অভিযোগকারীনীকেও মধুচক্রে যুক্ত হওয়ার জন্য জোর করা হয়। রীতিমতো চাপ দেওয়া হয় তাঁকে। রাজি হওয়ায় প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। এমনকী কাজ করতে গিয়ে যৌন হেনস্থার শিকারও হয়েছেন তিনি। এরপরই পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন ওই তরুণী।

[আরও পড়ুন: এবার বিপাকে অগ্নিমিত্রা পল, মারের হুঁশিয়ারি দেওয়ায় বিজেপি নেত্রীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ TMC]

এরপরই বিধাননগর কমিশনারেটের দ্বারস্থ হন তিনি। লিখিত অভিযোগ করেছেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। কতদিন ধরে চলছিল ওই মধুচক্র। নেপথ্যে কারা রয়েছে, তা খতিয়ে দেখা হবে বলেই তদন্তকারী সূত্রে খবর।

উল্লেখ্য, খাস কলকাতায় এধরনের ঘটনা এই প্রথম নয়। এর আগেও তিলোত্তমার বুকে স্পা এর নামে মধুচক্র চালানোর অভিযোগ উঠেছে। খবর পেয়েই কড়া পদক্ষেপ করেছে পুলিশ। গ্রেপ্তার হয়েছেন অনেকে। তা সত্ত্বেও ফের একই ঘটনার পুনরাবৃত্তি।

[আরও পড়ুন: বগটুই কাণ্ডে অভিযুক্ত লালন শেখের বাড়িতে ৯ দিন ধরে বন্দি জার্মান শেপার্ড, উদ্ধার করল CBI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে