BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

১ টাকায় ব্যাগ ভরতি বাজার! করোনা আবহে দুস্থদের পাশে হাওড়া তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: July 14, 2021 1:38 pm|    Updated: July 14, 2021 1:38 pm

Howrah: Trinamool Congress providing food materials to poor people for Rs 1 only | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ধীরে ধীরে সুস্থ হচ্ছে বাংলা। কিছুটা হলেও বাগে এসেছে করোনা (Corona Virus)। তবে পরিস্থিতি যাতে আয়ত্তের বাইরে চলে না যায়, সেই কারণে এখনও রাজ্যে জারি বিধিনিষেধ। বন্ধ ট্রেন। এই পরিস্থিতিতে আর্থিক সংকটে বহু মানুষ। তাঁদের পাশে দাঁড়াল হাওড়া তৃণমূল। দেড় হাজার মানুষ ১ টাকার বিনিময়ে পেলেন ব্যাগ ভরতি বাজার।

মঙ্গলবার হাওড়া (Howrah) তৃণমূলের তরফে দাশনগর ও বালিটিকুরি এলাকায় আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় (Arup Roy), হাওড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য ভাস্কর ভট্টাচার্য-সহ অন্যান্যরা। সেখানেই শিবপুর তৃণমূল কংগ্রেস কমিটির আহ্বায়ক চন্দনকান্তি চক্রবর্তী ও যুব নেতা সৌমেন বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে বালিটিকুরি মুক্তরাম হাই স্কুল এলাকার প্রায় ১৫০০ মানুষের হাতে তুলে দেওয়া হয় থলে ভরা বাজার। বিনিময়ে প্রত্যেকের থেকে নেওয়া হয় মাত্র ১ টাকা।

[আরও পড়ুন: তৃণমূল-ঘনিষ্ঠতার জল্পনার মধ্যেই ‘মহারাজে’র দরবারে বিজেপি, কোচবিহারে রাজনৈতিক টানাপোড়েন চরমে]

কী কী ছিল বাজারে? ১ টাকার বিনিময়ে দুর্গতরা পেয়েছেন আলু, পেঁয়াজ, লেবু, কাঁচা লঙ্কা ছাড়াও বিভিন্ন সবজি। থলেতে ছিল মুড়ি, বিস্কুট, সোয়াবিন, তেলও। বর্তমান পরিস্থিতিতে তৃণমূলের এই সহযোগিতায় আপ্লুত ওই এলাকার মানুষেরা। তবে এই প্রথম নয়, করোনা পরিস্থিতিতে বারবার দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছে তৃণমূল। সরকারের তরফে সহযোগিতা তো রয়েছেই, এছাড়াও জেলায় জেলায় তৃণমূলের তরফে অভাবী মানুষদের হাতে তুলে দেওয়া হয়েছে খাবার।

[আরও পড়ুন: জগাছার ভুয়ো CBI আধিকারিকের নীল বাতি লাগানো গাড়ি বাজেয়াপ্ত, মালিককে থানায় তলব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement