BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

‘জরুরি পরিষেবায় যুক্ত সকলকে অভিনন্দন’, টুইটে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2020 5:06 pm|    Updated: March 30, 2020 6:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি মোকাবিলায় বদ্ধ পরিকর ডাক্তাররা। প্রাণপন লড়াই চালিয়ে যাচ্ছেন অন্যান্য জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরাও। রবিবার টুইটে এই সকল কর্মীদের ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকলের প্রশংসা করেন তিনি।

করোনার দাপটে কার্যত লন্ডভন্ড গোটা বিশ্ব। আঁচ লেগেছে এদেশেও। পরিস্থিতি আয়ত্তে রাখতে দেশজুড়ে জারি লকডাউন। অত্যন্ত প্রয়োজন ছাড়া ঘর থেরে বের হচ্ছেন না কেউ। কিন্তু এই পরিস্থিতিতেও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন ডাক্তার, নার্সরা। রাত-দিন খাওয়া ঘুম ভুলে রোগীর সেবা করেছে চলেছেন তাঁরা। শুধু ডাক্তাররাই নন, অন্যান্য জরুরি পরিষেবার কর্মীরাও একইভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন মারণভাইরাসের বিরুদ্ধে। সকলের লক্ষ্য একটাই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জয়ী হয়ে দেশকে রক্ষা করা। তাই রবিবার টুইট করে এই সকল যোদ্ধাদের ধন্যবাদ জ্ঞাপন করলেন মুখ্যমন্ত্রী। লিখলেন “এই সময়ে করোনার বিরুদ্ধে যুদ্ধে যে ভাবে ডাক্তার, নার্স, প্যারামেডিক্যাল কর্মী থেকে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সকলে এগিয়ে এসেছেন, তাঁদের আমি অভিনন্দন জানাচ্ছি।”

 

[আরও পড়ুন:‘জুতোর বাক্স দিয়ে ভেন্টিলেশন বানাবেন না’, DRDO-র সমালোচনায় কলকাতার চিকিৎসক]

প্রসঙ্গত, রবিবার সকালেই টুইট করে করোনা মোকাবিলায় রাজ্য ও কেন্দ্রের ভূমিকার প্রশংসা করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজনীতির উর্ধ্বে গিয়ে জোট বেঁধে লড়াইয়ের আবেদন জানিয়েছিলেন। এদিন ‘মন কি বাত’ অনুষ্ঠান থেকে ডাক্তার, নার্সদের প্রনাম জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

[আরও পড়ুন: কেন্দ্র-রাজ্যের প্রশংসায় টুইট, রাজনীতির উর্ধ্বে গিয়ে লড়াইয়ের আহ্বান রাজ্যপালের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement