BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

কেন্দ্র-রাজ্যের প্রশংসায় টুইট, রাজনীতির উর্ধ্বে গিয়ে লড়াইয়ের আহ্বান রাজ্যপালের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2020 12:12 pm|    Updated: March 29, 2020 12:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি মোকাবিলায় ততপর কেন্দ্র-রাজ্য। দেশবাসীর সুবিধার্থে কোনও কিছুতেই ত্রুটি রাখছে না প্রশাসন। এই পরিস্থিতিতে রাজনীতির উর্ধ্বে গিয়ে কেন্দ্র-রাজ্যকে লড়াইয়ের আহ্বান জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড়। টুইটে প্রশংসা করলেন প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর।

করোনা আতঙ্কে ত্রস্ত গোটা বিশ্ব। পরিস্থিতি মোকাবিলায় লকডাউন জারি দেশে। ২১ দিন দেশবাসীকে ধরে থাকার আবেদন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাজ্যবাসীকে সুস্থ রাখতে রাস্তায় নেমে তদারকি করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছুটে গিয়েছেন হাসপাতালে। এই পরিস্থিতিতে রবিবার টুইট করে রাজ্যপাল বলেন, “রাজ্য এবং কেন্দ্র যেভাবে করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদাহরণ তৈরি করেছেন। রাজ্যকে ১০ হাজার করোনা পরীক্ষার সামগ্রী পাঠিয়েছে কেন্দ্র। রাজনৈতিক উর্ধ্বে থেকে কঠিন সময়ে লড়াই করতে হবে।” এভাবে কঠিন সময়ে পার হয়ে যাবে, এমনটাও বলেন তিনি।

 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে ফোন, করোনা সচেতনতা প্রচারে নামছেন নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ]

প্রসঙ্গত,  রাজ্যে লকডাউন ঘোষণার পরই কেন্দ্রের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাহায্য মিলছে না বলে অভিযোগ করেছিলেন। এরপর শুক্রবার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা হয় প্রধানমন্ত্রীর। বিস্তারিতভাবে রাজ্যের পরিস্থিতির খবর নেন তিনি। সূত্রের খবর, সেই সময় নমুনা পরীক্ষার কিট ও পরীক্ষা কেন্দ্রের জন্য আবেদন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: ভিনরাজ্যে আটকে পুলিশকর্তা থেকে শিক্ষিকা, টাকা দিয়েও মিলছে না পরিষেবা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement