BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘তোষণের পাকে-চক্করে নীরব মুখ্যমন্ত্রী, নিজের অবস্থান জানান’, মমতাকে খোঁচা ধনকড়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: August 5, 2020 1:23 pm|    Updated: August 5, 2020 2:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী-রাজ্যপাল দ্বন্দ্ব যেন কিছুতেই কাটছে না। ভূমিপুজোর সকালে এবার রাম মন্দির ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করলেন জগদীপ ধনকড়। বললেন, “ধর্মীয় তোষণের রাজনীতি করছেন মুখ্যমন্ত্রী।”

বুধবার সকালে টুইটে রাজ্যপাল লেখেন, “আজকের এই দিনটির জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে। বিচার ব্যবস্থাকে এমন ঐতিহাসিক রায়ের জন্য ধন্যবাদ।” ওই টুইটেই মুখ্যমন্ত্রীকে বিঁধে ধনকড় (Jagdeep Dhankhar) বলেন, “তোষণের পাকে-চক্করে পরে মমতা বন্দ্যোপাধ্যায় নীরব হয়ে রয়েছেন। রাজ্যবাসীকে নিজের অবস্থান জানান।” এরপর আরও একটি টুইট করে ধনকড় জানিয়েছেন যে, এদিন সন্ধে সাড়ে ৬ টায় রাজভবনে প্রদীপ জ্বালিয়ে শ্রী শ্রী রাম মন্দিরের (Ram Temple) ভূমিপুজোর উৎসব পালন করা হবে। কিন্তু রাম মন্দির প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে এহেন আক্রমণ ভালভাবে নেয়নি শাসকদল।

[আরও পড়ুন: আগস্টের প্রথম লকডাউনে শুনশান রাস্তাঘাট, মোড়ে মোড়ে নাকা তল্লাশি পুলিশের]

প্রসঙ্গত, ভূমিপুজোর সকালে একটি টুইট করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে সম্প্রীতির বার্তা দেন তিনি। লেখেন, “হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান-একে অপরের ভাই-ভাই! আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে, এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখব”।

 

[আরও পড়ুন: বুধবার লকডাউন ভেঙে বিজেপি পথে নামলে প্রশাসনই ব্যবস্থা নেবে, হুঁশিয়ারি তৃণমূলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement