BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘শুভেন্দুর বিরুদ্ধে যেন ভুয়ো মামলা না হয়’, নিশ্চিত করতে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের

Published by: Tiyasha Sarkar |    Posted: December 17, 2020 2:11 pm|    Updated: December 17, 2020 2:30 pm

An Images

দীপঙ্কর মণ্ডল: ‘রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে মিথ্যা মামলায় ফাঁসাতে পারে রাজ্য পুলিশ।’  শুভেন্দু অধিকারীর অভিযোগ পেয়েই সক্রিয় রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhakhar)। প্রাক্তন পরিবণমন্ত্রীর পাঠানো চিঠির পরিপ্রেক্ষিতে বৃহ্স্পতিবারই মুখ্যমন্ত্রীকে ‘সতর্ক’ করে দিলেন রাজ্যপাল। 

বৃহস্পতিবার সকালে মুখ্যমন্ত্রীকে একটি চিঠি পাঠিয়েছেন ধনকড়। পরে সেই চিঠির প্রতিলিপি টুইটও করেছেন তিনি। জানা গিয়েছে, এদিনের চিঠিতে কোনওভাবে যাতে শুভেন্দুকে ফাঁসানো না হয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে সেদিকে নজর রাখতে বলেছেন রাজ্যপাল। দ্রুত পদক্ষেপ গ্রহণ করার পরামর্শও দিয়েছেন তিনি। পাশাপাশি, রাজ্য সরকারকে বিঁধে বলেছেন, প্রশাসনিক শুদ্ধিকরণ প্রয়োজন।

[আরও পড়ুন:সংক্রমণের চিকিৎসা দেরিতে হওয়ায় দৃষ্টিশক্তি হারালেন যুবক, কাঠগড়ায় কলকাতার হাসপাতাল]

বুধবারই শুভেন্দু অধিকারীর পাঠানো একটি চিঠি টুইটারে পোস্ট করেন জগদীপ ধনকড়। সেই চিঠিতে শুভেন্দু দাবি করেছেন, তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন। এমতাবস্থায় রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে রাজ্যের পুলিশ প্রশাসন তাঁর এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে। তেমন হলে রাজ্যপাল যেন বিষয়টি গুরুত্ব দিয়ে হস্তক্ষেপ করেন। চিঠিটি টুইট করে জগদীপ ধনকড় জানিয়েছিলেন, শুভেন্দু তাঁর হস্তক্ষেপের আবেদন জানিয়েছেন। তিনি এ বিষয়ে প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা গ্রহণ করছেন। এরপরই বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীকে পাঠানো চিঠি প্রকাশ্যে আনলেন রাজ্যপাল।

[আরও পড়ুন: শনিবার প্রায় ২০ ঘণ্টা পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে দক্ষিণ কলকাতায়, জানাল পুরসভা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement