BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিয়ম ভেঙে করোনা টিকা নিয়েছেন বিধায়করা! তৃণমূলকে ‘ভ্যাকসিন চোর’ কটাক্ষ কৈলাসের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 17, 2021 4:58 pm|    Updated: January 17, 2021 6:08 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: তৃণমূলের বিধায়কদের টিকাগ্রহণ প্রসঙ্গে এবার মুখ খুললেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও কৈলাস বিজয়বর্গীয়। বাবুল বললেন, “দল আদর্শগতভাবে অধোগামী হওয়ার নির্দশন এটাই।” তৃণমূলকে ‘ভ্যাকসিন চোর’ বলে কটাক্ষ করেন কৈলাস।

শনিবার শুরু হয়েছে করোনার প্রতিষেধক দেওয়ার কাজ। প্রথমে স্বাস্থ্য পরিষেবার সঙ্গে জড়িতদের দেওয়ার কথা ছিল টিকা। কিন্তু আলিপুরদুয়ারের করোনা টিকা প্রাপকদের তালিকায় এক নম্বরে দেখা যায় বিধায়ক সৌরভ চক্রবর্তীর (Sourav Chakraborty) নাম। এছাড়াও বেশ কয়েকজন তৃণমূল বিধায়ককে টিকা নিতে দেখা যায় এদিন। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। এপ্রসঙ্গে এদিন তৃণমূলকে একহাত নেন বাবুল সুপ্রিয়, অমিত মালব্য, কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক বিজেপি নেতা। বাবুল বলেন, “জনসমক্ষে বিধায়কদের নিয়ে সমালোচনা চলছে তাতেও অনুতাপ নেই তৃণমূলের। বিজেপির আদর্শ অন্যরকম। সবার প্রথমে সাফাইবন্ধু, তারপর ডাক্তার, স্বাস্থ্যকর্মীরা টিকা নেবেন। তার পরে নেতা মন্ত্রীরা। এটাই বিজেপির আদর্শ।”

[আরও পড়ুন: বিজেপিতে মোহভঙ্গ, ভুল বুঝতে পেরে দেড় মাসেই তৃণমূলে ফিরলেন পূর্ব মেদিনীপুরের নেতা ]

এদিন শাসকদলকে ‘ভ্যাকসিন চোর’ বলে আক্রমণ করেছেন কৈলাস বিজয়বর্গীয়। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য বলেন, “প্রথমে গরিব মানুষের জন্য বরাদ্দ রেশন চুরি করল, তারপর আমফান পরবর্তী পর্যায়ে অনুদানের টাকা চুরি করল আর এখন ভ্যাকসিন চুরি করছে। একমাত্র পিসির তৃণমূলই এই বিরল প্রতিভার পরিচয় দিতে পারে।”

[আরও পড়ুন: তৃণমূল কার্যালয়ের সামনে ব্যাপক বোমাবাজির অভিযোগ বিজেপির বিরুদ্ধে, উত্তপ্ত নৈহাটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement