১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাস কলকাতাতেই শ্লীলতাহানির শিকার অভিনেত্রী কাঞ্চনা মৈত্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 7:12 am|    Updated: September 19, 2017 8:06 am

Kanchana Moitra molested by bikers on Kolkata road

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিটি শ্মশানের কাছে প্রকাশ্য রাস্তায় এবার শ্লীলতাহানির শিকার অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। সোমবার রাতে হঠাৎই তাঁর গাড়ি লক্ষ্য করে ইঁট ছোড়ে এক যুবক।তার অভিযোগ অভিনেত্রীর গাড়ি তাকে ধাক্কা মারে। এর পরই অভিনেত্রীর উপর চড়াও হয় মত্ত ঐ যুবক সহ আরও দুই যুবক। বেহালা থানায় অভিযোগ দায়ের করেছেন কাঞ্চনা। ইতিমধ্যেই দুজনকে গ্রেপ্তার করেছে বেহালা থানার পুলিশ।

[রেহাই পেল না ৬ মাসের শিশুও, চোখ ফুঁড়ে অ্যাসিড ইঞ্জেকশন]

কী ঘটেছিল জানতে চাওয়া হলে অভিনেত্রী জানান, সোমবার রাতে সিরিটির পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির ফেরার পথে তাঁর গাড়ির সামনে এসে পড়ে তিন যুবক।তাদের দাবি কাঞ্চনার গাড়ি তাদের ধাক্কা মারে। কোথাও একটা ভুল বোঝাবুঝি হয়েছে বলে ক্ষমা চান অভিনেত্রী। কিন্তু মদ্যপ ঐ যুবকেরা কোনও কথা না শুনে কাঞ্চনা ও তাঁর ড্রাইভারকে গালিগালাজ শুরু করে। এরপর তারা অভিনেত্রীর গাড়ি ঘিরে ধরে ও গাড়ির চাবি কেড়ে নেয়। অভিনেত্রী ও তাঁর ড্রাইভার কার্যত শারীরিক নিগ্রহের শিকার হন। তাঁদের সঙ্গে রফা করতে চেয়ে অভিনেত্রীকে কান ধরে উঠাবসা করতে বলে ঐ তিন যুবক। মদ্যপ অবস্থায় তারা চড়াও হয় অভিনেত্রীর ড্রাইভারের উপর। অভিনেত্রীকে হুমকি দেওয়া হয় যে যে কোনও থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেও কিছুই করতে পারবেন না কাঞ্চনা। চিৎকার করে সাহায্য চাইলেও পথচলতি কারও সাহায্য পাননি তিনি। শহর কলকাতার এহেন অমানবিক মুখ দেখে কার্যত হতাশ অভিনেত্রী। কিন্তু সঠিক সময়ে সেখানে উপস্থিত হয় কলকাতা পুলিশের একটি পেট্রোলিং ভ্যান। পুলিশের কাছে সমস্ত ঘটনা খুলে বলায় ঘটনাস্থল থেকেই পুলিশ দুজনকে গ্রেপ্তার করে।

[হাওড়া ব্রিজে চলন্ত বাসে আগুন, ছড়াল তীব্র আতঙ্ক]

প্রতিদিনই খবরের শিরোনামে উঠে আসছে শ্লীলতাহানির খবর। এবার কলকাতার জনবহুল প্রকাশ্যে রাস্তাতে শ্লীলতাহানির শিকার হতে হল জনপ্রিয় অভিনেত্রীকে। পেশাগত কারণে প্রায়দিনই রাতে শুটিং সেরে ওই রাস্তা দিয়েই তাঁকে বাড়ি ফিরতে হয়, তাই কিছুটা আতঙ্কিত হলেও দমে যাওয়ার পাত্রী তিনি নন। কারণ, কাঞ্চনা মনে করেন ভয় পেয়ে পিছিয়ে গেলে কলকাতার কোনও রাস্তা দিয়েই আর চলাচল করা যাবে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে