BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ যাত্রী, বাইপাসে গ্রিন করিডর তৈরি করে ৭ মিনিটে যাত্রী সুদ্ধ বাস নিয়ে হাসপাতালে পুলিশ

Published by: Sulaya Singha |    Posted: February 13, 2021 8:46 pm|    Updated: February 13, 2021 8:58 pm

An Images

অর্ণব আইচ: বাসের মধ্যে হঠাৎ অসুস্থ যাত্রী। বাইপাসে গ্রিন করিডর তৈরি করে যাত্রী সুদ্ধ বাস নিয়ে হাসপাতালে ছুটল পুলিশ। আর তাতেই প্রাণ বাঁচল অসুস্থ যাত্রীর।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ এই ঘটনাটি ঘটে। সায়েন্স সিটির (Science City) কাছে ডিউটি করছিলেন তিলজলা ট্রাফিক গার্ডের ওসি সৌভিক চক্রবর্তী ও অন্য আধিকারিকরা। হঠাৎই গড়িয়াগামী একটি মিনিবাসের ভিতর থেকে চেঁচামেচির শব্দ পান তাঁরা। প্রথমে পুলিশের ধারণা হয়, কারও পকেটমারি হয়েছে। তাই বাসটিকে থামিয়ে ভিতরে গিয়ে তাঁরা শুরু করেন তল্লাশি। তখনই দেখা যায়, অসুস্থ হয়ে পড়েছেন এক যাত্রী। তাঁর নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। অজ্ঞান হয়ে পড়েছেন তিনি। একটুও অপেক্ষা না করে তিলজলা ট্রাফিক গার্ডের ওসি ও অন্য অফিসাররা বাসের চালককে বলেন এখনই যেতে হবে হাসপাতালে।

[আরও পড়ুন: লিভার দিয়েও বাঁচাতে পারলেন না স্ত্রী, অকালে চলে গেলেন হাওড়া ডিভিশনের ‘বাঙালিবাবু’]

ভর সন্ধ্যায় রাস্তায় যানজট। তাই লালবাজারের (Lal Bazar) ট্রাফিক কন্ট্রোল রুমকে বলে বাইপাসে তৈরি করা হয় গ্রিন করিডর। বাসটিকে এসকর্ট করে পুলিশের গাড়ি। সেইমতো পুলিশ যাত্রী-সহ বাসটিকে নিয়ে সাত মিনিটের মধ্যেই পৌঁছে যায় বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে। তখন অন্য যাত্রীরাও বাসের ভিতরে বসে। অসুস্থ যাত্রীকে হাসপাতালে ভরতি করেন পুলিশ আধিকারিকরা।

জানা গিয়েছে, অসুস্থ ব্যক্তির নাম জামিল আখতার। তিনি পঞ্চান্নগ্রামের বাসিন্দা। হাসপাতালে ভরতি হওয়ার পর তাঁর জ্ঞান ফিরতে শুরু করে। পুলিশের পক্ষ থেকে তাঁর বাড়ির লোককে খবর দেওয়া হয়। রাত পর্যন্ত পরম আত্মীয়র মতো ওই অসুস্থ যাত্রীর পাশে ছিলেন পুলিশ আধিকারিকরা। হাসপাতালে পৌঁছনোর পর বাসটিকে নিজের গন্তব্যে চলে যেতে বলা হয় বলে জানিয়েছে পুলিশ। উল্লেখ্য, এর আগেও গ্রিন করিডর তৈরি করে হাসপাতালে পৌঁছে যাত্রীর প্রাণ বাঁচিয়েছে পুলিশ। তবে যাত্রী সুদ্ধ বাস নিয়ে পুলিশের এমন পদক্ষেপ বিরল।

[আরও পড়ুন: দমদমের আবাসন থেকে উদ্ধার পচাগলা জোড়া দেহ, এলাকায় তীব্র চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement