১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দমদমের আবাসন থেকে উদ্ধার পচাগলা জোড়া দেহ, এলাকায় তীব্র চাঞ্চল্য

Published by: Sulaya Singha |    Posted: February 13, 2021 3:48 pm|    Updated: February 13, 2021 4:04 pm

An Images

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: দমদমের (DumDum) বহুতল আবাসন থেকে পচাগলা জোড়া দেহ উদ্ধারকে কেন্দ্র করে ছড়াল তীব্র চাঞ্চল্য। আত্মহত্যা নাকি খুন? গোটা বিষয়টি জানতে তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দীর্ঘ ছয় বছর ধরে দমদমের গোরবাজারের একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন অনিকেত বন্দ্যোপাধ্যায় ও দেবদূতি নামে এক পুরষ ও এক মহিলা। তাঁরা সম্পর্কে ভাই বোন ছিলেন বলেই প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। স্থানীয়রা জানাচ্ছেন, অ্যাপার্টমেন্টে ভাড়া থাকলেও এলাকার মানুষের সঙ্গে সেইভাবে যোগাযোগ ছিল না। কারও সঙ্গেই ভালভাবে কথা বলতেন না। স্থানীয়দের অভিযোগ, পরিবারের সঙ্গেও সুসম্পর্ক ছিল না অনিকেত ও দেবদূতির। তাই তাঁদের জীবনযাপনের বিষয়ে খুব একটা বিস্তারিত জানেন না কেউই।

[আরও পড়ুন: খাস কলকাতায় বাইক আরোহীকে ট্যাক্সিতে তুলে লক্ষাধিক টাকা ছিনতাই, গ্রেপ্তার ২]

স্থানীয়রা লক্ষ্য করেন, গত কয়েকদিন ধরে ঘরের দরজা খুলতেন না দু[জনের কেউ। এলাকাতেও তাঁদের দেখা যায়নি। এরপরই শনিবার সকালে এই বহুতলের বাসিন্দারা পচা গন্ধ পান। সন্দেহ হওয়ায় তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে দেখেন, সিলিং থেকে ঝুলছে দু’টি দেহ। ঝুলন্ত মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। কী কারণে তাঁরা আত্মহত্যার পথ বেছে নেন, কিংবা মৃত্যুর কারণ অন্য কিছু কি না, তা খতিয়ে দেখছে দমদম থানার পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ অনেকটাই স্পষ্ট হবে বলে জানাচ্ছেন পুলিশ আধিকারিকরা। গোটা ঘটনায় আতঙ্কিত অ্য়াপার্টমেন্টের বাসিন্দারা। জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হচ্ছে তাঁদের।

[আরও পড়ুন: স্বাস্থ্যসাথীর ওয়ার্ড নির্মাণে হাসপাতালগুলিকে বাড়তি সুবিধা পুরসভার, ঘোষণা পুরমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement