BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় বাইক আরোহীকে ট্যাক্সিতে তুলে লক্ষাধিক টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

Published by: Abhisek Rakshit |    Posted: February 13, 2021 12:15 pm|    Updated: February 13, 2021 12:15 pm

An Images

অর্ণব আইচ: খাস কলকাতার (Kolkata) বুকে এবার ঘটল টাকা ছিনতাইয়ের ঘটনা। প্রথমে ইচ্ছাকৃতভাবে ট্যাক্সি দিয়ে বাইক আরোহীকে ধাক্কা মেরে ফেলে দেওয়া। তারপর আহত ওই যুবককে ট্যাক্সিতে তুলে বন্দুক দেখিয়ে টাকা ছিনতাই। শুক্রবার ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে তিলজলা (Tiljala) এলাকায়। ইতিমধ্যে ঘটনায় জড়িত থাকায় দু’জনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

জানা গিয়েছে, মহম্মদ নাদিম নামে আক্রান্ত ওই যুবক তিলজলার বাসিন্দা। ঘটনার সময় তিনি বাইকে করে যাচ্ছিলেন। সেই সময়ই তাঁর বাইকের পথ আটকায় একটি ট্যাক্সি। ধাক্কা মেরে চলন্ত বাইক থেকে নাদিমকে ফেলে দেয়। এরপরই ট্যাক্সি থেকে নেমে আসে তিন জন। জোর করে তারা মহম্মদ নাদিমকে ট্যাক্সিতে তুলে নেয়। তারপর চলন্ত ট্যাক্সির মধ্যেই মাথায় বন্দুক ঠেকিয়ে তিন লক্ষ টাকা চায়। শেষপর্যন্ত নাদিম ভাইকে ফোন করে টাকার ব্যবস্থা করেন।

[আরও পড়ুন: রেলে চাকরি দেওয়ার নামে বাংলায় প্রতারণা, তামিলনাড়ু থেকে ধৃত চক্রের মূল পাণ্ডা]

তবে টাকা লুঠ করার পরই কসবার অ্যাক্রোপলিস মলের কাছে তাঁকে চলন্ত ট্যাক্সি থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। এরপরই ট্যাক্সি ছুটিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। পরবর্তীতে থানায় অভিযোগ দায়ের করেন মহম্মদ নাদিম। এরপরই ঘটনায় তদন্তে নামে প্রগতি ময়দান থানা। খতিয়ে দেখা হয়, ওই এলাকার সিসিটিভি ফুটেজ। ইতিমধ্যেই এই ঘটনায় ওই ট্যাক্সির চালক ও মূল অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে পুলিশ। বাকি একজনের খোঁজে তল্লাশি চলছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, আক্রান্ত ওই যুবকের সল্টলেকে একটি কল সেন্টার রয়েছে। সেই নিয়েই গত বেশ কয়েকদিন ধরেই মূল অভিযুক্তের সঙ্গে ঝামেলা চলছিল তাঁর। আর সেজন্যই এই ঘটনাটি ঘটেছে। এমনটাই মনে করছেন পুলিশ আধিকারিকরা। তবে অন্য কোনও কারণ রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। 

[আরও পড়ুন: রোজভ্যালি কাণ্ডে প্রথম সাজা ঘোষণা, ৭ বছরের কারাদণ্ড সংস্থার এক আধিকারিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement