১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কর্মব্যস্ত দিনের তুলনায় রবিবার দুপুরে অনেকটাই শান্ত থাকে শহর কলকাতা। মা উড়ালপুল দিয়েও গাড়ি চলাচলের পরিমাণ থাকে কম। আর সুযোগকেই কাজে লাগান এক ব্যক্তি। বেলা ৩টে ৫০ মিনিট নাগাদ গড়িয়ামুখী ব়্যাম্প থেকে মরণঝাঁপ দেন ওই ব্যক্তি। সেই সময় উড়ালপুলের কাছেই উপস্থিত ছিলেন তিলজলা ট্রাফিক গার্ডের অফিসাররা। ট্রাফিক সার্জেন্ট দীপক বৈরাগী জানান, আচমকা উড়ালপুল থেকে ব্যক্তির পড়ার আওয়াজ পান তাঁরা। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা ব্যক্তিকে নিয়ে সঙ্গে সঙ্গে যাওয়া হয় কাছের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ছুটির কলকাতায় বাসের বেপরোয়া গতি, ভয়াবহ দুর্ঘটনায় আহত ২৫ জন]

প্রগতি ময়দান থানা সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের কাছ থেকে একটি ভোটার আইডি কার্ড উদ্ধার হয়েছে। যার থেকে ব্যক্তির পরিচয় জানা যায়। মৃতের নাম সাধন মুর্মু। দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা তিনি। তবে কী জন্য কলকাতা এসেছিলেন আর কেনই বা তিনি উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহননের পথ বেছে নেন, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।

গোটা ঘটনা কীভাবে ঘটল তার জন্য ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। কীভাবে ওই ব্যক্তি নজর এড়িয়ে ব়্যাম্পের উপর উঠে পড়লেন, সে প্রশ্নও উঠেছে। তবে এই প্রথম নয়, এর আগেও মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। চলতি বছরই গড়িয়াগামী ব়্যাম্পের নিচে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেছিলেন স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে নিয়ে গেলে তাঁকেও মৃত বলে ঘোষণা করা হয়েছিল।

[আরও পড়ুন: দলে ফিরছেন শোভন! প্রাক্তন মেয়রকে তৃণমূল শীর্ষ নেতার ফোনে তুঙ্গে জল্পনা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং