BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

খাস কলকাতায় কলেজে ভরতির নামে দেড় লক্ষ টাকার জালিয়াতি, দায়ের অভিযোগ

Published by: Abhisek Rakshit |    Posted: September 6, 2020 10:53 pm|    Updated: September 6, 2020 10:53 pm

An Images

অর্ণব আইচ: কলেজে ভরতির নামে জালিয়াতির অভিযোগ। দুই যুবকের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন দক্ষিণ কলকাতার কসবা এলাকার এক মহিলা। ‌ইতিমধ্যে উত্তর কলকাতার (Kolkata) চিৎপুর থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন:‌ এনআরএস হাসপাতালে আত্মঘাতী করোনা রোগী, ছড়াল তীব্র চাঞ্চল্য]

পুলিশ জানিয়েছে, রাজডাঙা মেন রোডের বাসিন্দা ওই মহিলার সঙ্গে এক সূত্রের মাধ্যমে কসবা অঞ্চলেরই বেদিয়াডাঙার বাসিন্দা আমনের পরিচয় হয়। আমন ওই মহিলাকে জানায়, সে ওই মহিলার ভাইঝি ও তাঁর বন্ধুদের উত্তর কলকাতার কাশীপুরের একটি কলেজে ভরতি করানোর ব্যবস্থা করতে পারে। সেই সূত্র ধরেই মহিলার সঙ্গে সে হিমাংশু নামে আরেক যুবকের পরিচয় করিয়ে দেয়। উত্তর কলকাতার বড়তলার বাসিন্দা হিমাংশু নিজেকে কাশীপুর রোডের ওই কলেজের প্রাক্তন ছাত্র বলে পরিচয় দেয়। সেই সঙ্গে জানায়, ওই মহিলার ভাইঝি ও ভাইঝির তিন বন্ধুকে সে ভরতি করিয়ে দেবে কলেজে। বদলে ১ লাখ ৫১ হাজার টাকা দিতে হবে।

[আরও পড়ুন:‌ করোনায় আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, ভরতি হাসপাতালে]

এরপরই কয়েক দফায় নগদ ও অনলাইনে ওই টাকা হিমাংশুকে দেওয়া হয়। তার বদলে হিমাংশু অনলাইনে কিছু নথিপত্র পাঠায়। সেই নথি নিয়ে ওই পড়ুয়ারা যখন কলেজে ভরতি হতে যান, তখনই তাঁরা জানতে পারেন যে, সেগুলি জাল। এর পরই ওই মহিলা চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন:‌ স্বস্তি!‌ কলকাতায় কনটেনমেন্ট জোনের সংখ্যা কমে দাঁড়াল মাত্র একটিতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement