BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, ভরতি হাসপাতালে

Published by: Sulaya Singha |    Posted: September 6, 2020 10:02 pm|    Updated: September 6, 2020 10:07 pm

An Images

অভিরূপ দাস: অমিত শাহ থেকে অমিতাভ বচ্চন, করোনা রেয়াত করেনি কাউকেই। এবার এই মারণ ভাইরাসে (Coronavirus) আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার নৌকা করে স্বরূপনগরে সেচ দপ্তরের একটি বৈঠকে গিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তখনই বৃষ্টিতে ভিজেছিলেন তিনি। ফলে জ্বর আসে। কিন্তু তার সঙ্গে ছিল গলা ব্যথাও। এই দুই-ই কোভিডের লক্ষণ। তাই দেরি না করে করোনা পরীক্ষা করতে দেন। আর সেখানেই রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে এক বেসরকারি হাসপাতালে চিকৎসা চলছে তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কিছুটা কম রয়েছে। এছাড়াও রক্তে শর্করার পরিমাণ বেশি। তাই কিছুটা হলেও মন্ত্রীকে নিয়ে চিন্তিত প্রত্যেকেই।

[আরও পড়ুন: এনআরএস হাসপাতালে আত্মঘাতী করোনা রোগী, ছড়াল তীব্র চাঞ্চল্য]

জ্যোতিপ্রিয় মল্লিকই অবশ্য প্রথম নন। এর আগেও তৃণমূলে একাধিক নেতা-মন্ত্রী এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। করোনা সংক্রমণে প্রাণ হারিয়েছিলেন দক্ষিণ চব্বিশ পরগনার ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। এক মাসেরও বেশি সময় ধরে তিনি হাসপাতালে চিকিত্‍‌সাধীন ছিলেন। তমোনাশ বাবুরও রক্তে সুগার ছিল মাত্রাতিরিক্ত। গত মাসেই কোভিডের সঙ্গে লড়াইয়ে হার মানেন এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস। আবার আক্রান্ত হয়েছিলেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুও। তবে পরে তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এবার খাদ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর দলের সদস্য-সমর্থকরা।

[আরও পড়ুন: যুব মোর্চার রাজ্য কমিটিতে পরিবর্তন চাইছেন না দিলীপ ঘোষ! তুঙ্গে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement