৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যাদবপুর থানা এলাকার বাড়ি থেকে উদ্ধার মডেলের দেহ, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

Published by: Sulaya Singha |    Posted: September 6, 2020 10:30 pm|    Updated: September 6, 2020 10:30 pm

An Images

অর্ণব আইচ: ঘরের ভিতর থেকে উদ্ধার হল এক যুবতীর ঝুলন্ত দেহ। পেশায় মডেল ওই যুবতীর মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য। পুলিশ জানিয়েছে, ওই যুবতীর নাম বীথি মণ্ডল। বয়স ২৪।

পুলিশ সূত্রে খবর, ওই মডেলের আসল বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে। দক্ষিণ কলকাতার যাদবপুর থানা এলাকার সমাজগড় পার্কের একটি তিনতলা বাড়ির দোতলার ফ্ল্যাটে ভাড়া থাকতেন তিনি। পরিবার সূত্রে পুলিশ জেনেছে, ছোটবেলা থেকেই তাঁর মডেল হওয়ার শখ ছিল। সেইমতো নিজেকে তৈরি করেছিলেন। কলকাতায় মডেলিং শুরু করেছিলেন। কাজের টানেই থাকতেন কলকাতায়।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, ভরতি হাসপাতালে]

রবিবার তাঁর কোনও সাড়াশব্দ না পাওয়ায় পরিবারের লোকেরা প্রতিবেশীদের জানান। প্রতিবেশীরা যাদবপুর থানায় খবর দেন। পুলিশ দরজা ভেঙে দেখে, সিলিং থেকে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন ওই যুবতী। বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কেন তিনি আত্মঘাতী হলেন, পুলিশ তা জানার চেষ্টা করছে। কারও সঙ্গে মনোমালিন্যের কারণে এই ঘটনা কি না, তা জানতে মোবাইলের কললিস্ট পরীক্ষা করা হচ্ছে। তাঁর বন্ধু ও সহকর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে দক্ষিণ শহরতলিরই এক কিশোরের আত্মঘাতী হওয়ার ঘটনায় ছড়াল চাঞ্চল্য। জন্মদিনের উপহার ফিরিয়ে দিয়েছিল কিশোরী বান্ধবী। তারপর থেকেই মনমরা হয়ে পড়েছিলেন তরুণ। রবিবার ঘরের ভিতর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জেনেছে, বান্ধবী উপহার না নেওয়ার কারণেই আত্মহত্যা করেন সোমনাথ দাস (১৯) নামের ওই তরুণ। দক্ষিণ শহরতলির রিজেন্ট পার্ক এলাকার নিরঞ্জনপল্লির বাসিন্দা তিনি। ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: এনআরএস হাসপাতালে আত্মঘাতী করোনা রোগী, ছড়াল তীব্র চাঞ্চল্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement