BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জের, আইনজীবীদের বিক্ষোভের মুখে কল্যাণ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 18, 2022 3:40 pm|    Updated: January 18, 2022 4:40 pm

Lawyer's stage protest against Kalyan Banerjee in High Court | Sangbad Pratidin

শুভঙ্কর বসু: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জের। কলকাতা হাই কোর্টে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিক্ষোভে আইনজীবীরা। তাঁদের দাবি, সংযত হতে হবে শ্রীরামপুরের সাংসদ তথা আইনজীবীকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে আদালত চত্বরে।

মঙ্গলবার দুপুরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিক্ষোভে শামিল হন আইনজীবীরা। তাঁদের কথায়, “সর্বদা আপত্তিকর মন্তব্য করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যার জেরে দলের ভাবমূর্তি নষ্ট হয়। এভাবে চলতে পারে না।” অবিলম্বে তিনি যেন নিজেকে পরিবর্তন করেন, এমন কথাও বলা হয়। এর পাশাপাশি এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সিন্ডিকেট রাজের অভিযোগও করেন বিক্ষোভকারীরা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় আদালত চত্বরে। 

[আরও পড়ুন: ‘দলের নেতারা একসঙ্গে খাওয়াদাওয়া করলে সমস্যা কী?’, ‘বিক্ষুব্ধ’দের পিকনিক নিয়ে মুখ খুললেন দিলীপ]

শুধু দলের ক্ষেত্রেই নয়, একাধিক মহিলা আইনজীবীও কল্যাণের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেন। তবে মূলত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মন্তব্যের কারণেই এদিন ক্ষোভে ফেটে পড়েন আইনজীবীরা। এবিষয়ে এখনও কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া মেলেনি। উল্লেখ্য, এই প্রথম নয়, অভিষেক প্রসঙ্গে আপত্তিকর মন্তব্য করায় গত কয়েকদিন ধরেই অস্বস্তি বাড়ছে কল্যাণের। সোমবার হুগলির বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার হয়েছে নানা রকম পোস্টার। যাতে শ্রীরামপুরের জন্য নতুন সাংসদের দাবি জানানো হয়েছে। সব মিলিয়ে বেশ চাপে সাংসদ।

[আরও পড়ুন: স্বাস্থ্যদপ্তরের বকেয়া বিদ্যুৎ বিল ৪৪ কোটি টাকা! স্বাস্থ্যকর্তাদের দ্রুত বিল মেটানোর নির্দেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে