Advertisement
Advertisement
PM Narendra Modi

তাপস রায়ের সমর্থনে উত্তর কলকাতায় মোদির রোড শো, কবে কোন রুটে মিছিল?

আগামী সপ্তাহে কলকাতা উত্তরের বিজেপি প্রার্থীকে সঙ্গে নিয়ে রোড শো করবেন প্রধানমন্ত্রী। রুট খতিয়ে দেখে চূড়ান্ত অনুমোদন করবে তাঁর নিরাপত্তায় থাকা SPG.

Lok Sabha Election 2024: PM Narendra Modi will attend road show in Kolkata Uttar for election campaign
Published by: Sucheta Sengupta
  • Posted:May 21, 2024 2:15 pm
  • Updated:May 21, 2024 3:29 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: শেষ দফা লোকসভা ভোটের আগে বঙ্গে প্রচারে আরও ঝড় তুলতে চলেছে বিজেপি। নির্বাচনী প্রচারে আর শুধু জনসভা নয়, উত্তর কলকাতায় রোড শো করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্রের খবর, রোড শো থেকে এই কেন্দ্রের প্রার্থী তাপস রায়ের জন্য জনসমর্থন চাইবেন প্রধানমন্ত্রী। তার দিনক্ষণ ও যাত্রাপথও প্রায় চূড়ান্ত। তবে রুট খতিয়ে দেখছে তাঁর নিরাপত্তায় থাকা SPG.

এখনও পর্যন্ত দলীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, আগামী ২৮ মে, মঙ্গলবার উত্তর কলকাতায় মোদির (PM Narendra Modi) রোড শো। শ্যামবাজার থেকে সিঁথি পর্যন্ত রোড শো-র প্রাথমিক রুট ঠিক হয়েছে। তবে তা SPG-র চূড়ান্ত অনুমোদনের অপেক্ষায়। সব ঠিক থাকলে আগামী মঙ্গলবার বিকেলে কলকাতা উত্তরের (Kolkata Uttar) প্রার্থী তাপস রায়কে সঙ্গে নিয়ে এই রুটে রোড শো করবেন প্রধানমন্ত্রী। আর সেখান থেকেই তাঁর সমর্থনে চাইবেন ভোট। পরেরদিন, ২৯ তারিখ বারাসত ও বারুইপুরে দুটি জনসভা করার কথা মোদির। ওইদিনই বঙ্গে লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) প্রচারে ইতি টানবেন তিনি।

Advertisement

[আরও পডুন: রাজ্য পুলিশে আস্থা নেই! ‘সন্ন্যাসী’ বিতর্কের মাঝেই কেন্দ্রীয় নিরাপত্তার আর্জি কার্তিক মহারাজের]

লোকসভা ভোটের ঠিক আগে  তৃণমূলের দীর্ঘদিনের সৈনিক বরানগরের বিধায়ক তাপস রায় (Tapas Roy) দলবদল করে বিজেপিতে যোগ দেন। সল্টলেকে বিজেপির সদর কার্যালয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর হাত থেকে তুলে নেন গেরুয়া পতাকা। তার কয়েকদিনের মধ্যেই কলকাতা উত্তর আসনে লোকসভার লড়াইয়ে তাঁকেই প্রার্থী করে বিজেপি। তাপস রায়কে জেতানোর জন্য প্রচারে ঝাঁপিয়েছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, মিঠুন চক্রবর্তীও তাঁর হয়ে জোড়াবাগান এলাকায় রোড শো করবেন। রোড শো করবেন প্রধানমন্ত্রী মোদিও। অন্যদিকে, কলকাতায় মোদির রোড শো-র আগেরদিন এবং পরেরদিন দুই প্রান্তে রোড শো করার কথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের।  সবমিলিয়ে, শেষদফা ভোটে প্রচারের সুর আরও চড়াতে প্রস্তুত সব কটি রাজনৈতিক দল। 

Advertisement

[আরও পডুন: ‘একবার কথা বলো প্লিজ’, প্রেমিকার সাড়া না পেয়ে চরম সিদ্ধান্ত যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ