Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

খাস কলকাতায় বামকর্মীকে বেধড়ক মার! অভিযুক্তকে হাতেনাতে ধরলেন সৃজন

অভিযোগ, ওই বামকর্মীকে এজেন্ট হিসেবে বুথে বসতে বারণ করে অভিযুক্তরা।

Lok Sabha Election 2024: Srijan Bhattacharya detains TMC worker accused of beating CPM worker in Gangulybagan
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 28, 2024 10:02 am
  • Updated:May 28, 2024 1:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে বাকি আর ৩ দিন। শনিবার অর্থাৎ সপ্তম দফায় যাদবপুর আসনে নির্বাচন। তার আগেই সোমবার খাস কলকাতার গাঙ্গুলিবাগান এলাকায় গভীররাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বাম সমর্থক। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়ায় এলাকায়। যাদবপুরের বাম প্রার্থী সৃজন নিজে হাতে অভিযুক্তদের তুলে দিলেন পুলিশের হাতে।

ভোট(Lok Sabha Election 2024) দুয়ারে। স্বাভাবিকভাবেই চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সমস্ত রাজনৈতিক দলগুলির মধ্যেই ব্যস্ততা তুঙ্গে। জানা গিয়েছে, সোমবার রাতে এক বামকর্মী পার্টি অফিস থেকে বেরিয়ে খাবার কিনতে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় গাঙ্গুলিবাগান এলাকায় তাঁর পথ আটকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ওই বামকর্মীকে এজেন্ট হিসেবে বুথে বসতে বারণ করে বলে দাবি। তিনি তা শুনতে রাজি হননি। এর পরই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। অভিযোগ, সেই সময় ওই বামকর্মীকে বেধড়ক মারধর করা হয়। আহত অবস্থায় তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে।

Advertisement

[আরও পড়ুন: সাতসকালে লাইনচ্যুত লোকাল ট্রেন, হাওড়া শাখায় ব্যাহত পরিষেবা]

ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। হাসপাতাল চত্বরে এক অভিযুক্তকে হাতেনাতে ধরেন যাদবপুরের বামপ্রার্থী সৃজন ভট্টাচার্য (Srijan Bhattacharya)। অভিযুক্তের হাত ধরে রেখে থানায় ফোন করেন তিনি। পুলিশের সঙ্গেও বচসায় জড়ান সৃজন। পরবর্তীতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভোটের মুখে এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রবল ক্ষুব্ধ বাম শিবির। তৃণমূলের বিরুদ্ধে ফুঁসে উঠেছে সৃজন।

Advertisement

[আরও পড়ুন: বিমানে বোমাতঙ্ক, রানওয়েতেই থমকাল বারাণসীগামী ইন্ডিগোর উড়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ