Advertisement
Advertisement
Howrah

সাতসকালে লাইনচ্যুত লোকাল ট্রেন, হাওড়া শাখায় ব্যাহত পরিষেবা

অফিসটাইমে চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা।

Local train Services disrupted in Howrah-Bardhaman main line

ফাইল ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:May 28, 2024 9:09 am
  • Updated:May 28, 2024 3:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিস টাইমে ফের ট্রেন বিভ্রাট। এবার লিলুয়া স্টেশনের কাছে লাইনচ্যুত লোকাল ট্রেন। তবে ট্রেনটি ফাঁকা থাকায় বড়সড় দুর্ঘটনা ঘটেনি। যদিও ঘটনার জেরে হাওড়া-বর্ধমান শাখায় ব্যাহত ট্রেন চলাচল। সাতসকালে প্রবল সমস্যায় যাত্রীরা।

ঠিক কী ঘটেছে? জানা গিয়েছে, মঙ্গলবার সকালে শেওড়াফুলি স্টেশন থেকে হাওড়ার দিকে যাচ্ছিল ফাঁকা লোকাল ট্রেনটি। লিলুয়া স্টেশনের কাছে আচমকা ঘটে দুর্ঘটনা। ট্রেনটির ডাউন মেন লাইন থেকে রিভার্স লাইনে ওঠার কথা ছিল। কিন্তু যে কোনও কারণেই হোক, ঘড়ির কাঁটায় সকাল ৭ টা বেজে ১০ মিনিট নাগাদ ট্রেনটির একটি কামরা লাইনচ্যুত হয়। স্বাভাবিকভাবেই ওই লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। পর পর স্টেশনে দাঁড়িয়ে পড়ে লোকাল। অফিস টাইমে প্রবল সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। 

Advertisement

[আরও পড়ুন: বিমানে বোমাতঙ্ক, রানওয়েতেই থমকাল বারাণসীগামী ইন্ডিগোর উড়ান]

এদিকে খবর পাওয়ামাত্রই রেলের তরফে শুরু হয় উদ্ধার কাজ। পাঠানো হয় বিশেষ ট্রেন। রেলের তরফে জানানো হয়েছে, অবিলম্বে পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক (সিপিআরও) কৌশিক মিত্র বলেন, “দ্রুত গতিতে পরিষেবা স্বাভাবিক করার কাজ চলছে। কী কারণে লোকাল ট্রেনটি লাইনচ্যুত হল, তার তদন্ত হবে। যাত্রী এবং রেলকর্মীদের সুরক্ষা রেলের অগ্রাধিকার। ”

Advertisement

[আরও পড়ুন: ৩২ বছর পর ফের মমতার হাতে বাজল মৃত্যুঘণ্টা! এবার নিশানায় কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ