BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

সাতসকালে গড়িয়ায় বেপরোয়া লরির বলি বৃদ্ধ, চালক পলাতক

Published by: Sulaya Singha |    Posted: January 20, 2020 9:20 am|    Updated: January 20, 2020 3:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সাতসকালে শহর কলকাতায় পথদুর্ঘটনায় প্রাণ হারালেন এক বৃদ্ধ। গড়িয়ার পাঁচ নম্বর বাস স্ট্যান্ডের কাছে দুর্ঘটনাটি ঘটে। লরির চালক পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রজত দত্ত রায়। বয়স ৬৬ বছর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে একটি লরি গড়িয়ার দিক থেকে যাদবপুরের দিকে যাচ্ছিল। সেই সময় পাঁচ নম্বর বাসস্ট্যান্ডের পাশেই বাস ধরবেন বলে দাঁড়িয়েছিলেন ওই বৃদ্ধ। ঠিক তখনই বেপরোয়া গতিতে আসতে থাকা লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রজতবাবুকে। ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বাইপাসের ধারের একটি হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ইমারতী দ্রব্য চুরি করতে আবাসনে হামলা, বাধা পেয়ে নিরাপত্তারক্ষীর জিভ ছিঁড়ে নেওয়ার চেষ্টা দুষ্কৃতীর]

ঘটনার পর থেকেই পলাতক লরির চালক এবং খালাসি। তাঁদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। সাত সকালে এমন ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায় গড়িয়া মোড়ে। বেশিরভাগ সময়ই পাঁচ নম্বর বাসস্ট্যান্ডের কাছে সাধারণ মানুষের ভিড় থাকে। জনবহুল ওই এলাকায় অনেকেই বাস ধরার জন্য লাইন দেন। তাই যেভাবে বাস ধরতে এসে বেপরোয়া লরির বলি হতে হল বৃদ্ধকে, তাতে আতঙ্ক ছড়িয়েছে বাকি যাত্রীদের মধ্যেও।

দিনের বেলা কলকাতার এসব রাস্তায় লরি চলাচল নিষিদ্ধ। রাত দশটার পর থেকে সকাল পর্যন্ত চলে লরি। তার মধ্যেই বৃদ্ধকে দুর্ঘটনার কবলে পড়তে হল। বৃদ্ধের বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: ‘বেলুড়ে CAA নিয়ে রাজনীতি করেছেন মোদি’, প্রতিবাদে উলটো পথে গঙ্গা পেরোলেন সাঁতারু]

An Images
An Images
An Images An Images