BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত বাড়ির পরিচারিকা, হোম আইসোলেশনে গেলেন মদন মিত্র

Published by: Bishakha Pal |    Posted: June 15, 2020 9:20 pm|    Updated: June 15, 2020 9:32 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: করোনা সংক্রমণ এবার মদন মিত্রর (Madan Mitra) বাড়িতে। তৃণমূল নেতার বাড়ির পরিচারিকার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার তাঁর লালারস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে তাঁর কামারহাটির বাড়িতে হোম আইসোলেশনে চলে যান মদন মিত্র। যদিও তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই বলেই জানিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

তবে আইসোলেশনে থেকেও মদন মিত্র ফেসবুক লাইভ করছেন এবং নিয়মিত করবেন বলে জানিয়েছেন। তিনি দলীয় কর্মীদের তিনি বলেছেন, চিন্তার কোনও কারণ নেই। আপাতত সুস্থই রয়েছেন তিনি। তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই। তা সত্ত্বেও সতর্কতার কারণে নিজেকে তিনি আইসোলেট করে রেখেছেন। তবে বাড়িতে থেকেই দলের কাজ করে যাবেন বলে জানিয়েছেন তৃণমূল নেতা। কথা বলবেন অনুগামীদের সঙ্গে। বিজেপির কর্মসূচির দিকেও নজর রাখবেন তিনি। রাজনৈতিক লড়াইও চালাবেন বাড়িতে বসেই। বিজেপিকে তাঁর হুঁশিয়ারি, পরিস্থিতির সুযোগ নিয়ে তারা যেন দাঙ্গা বাঁধানোর চেষ্টা না করে। তাহলে তিনি পিপিই পরে রাস্তায় নেমে তাদের ঠেকাতে পিছপা হবেন না। প্রসঙ্গত, এই কামারহাটির প্রাক্তন বিধায়ক ছিলেন মদন মিত্র।

[ আরও পড়ুন: ঊর্ধ্বমুখী ডিজেলের দাম, ভাড়া বৃদ্ধির জন্য সরকারকে চাপ বেসরকারি বাস মালিকদের ]

মে মাসের শেষের দিকে করোনায় আক্রান্ত হন দমকলমন্ত্রী সুজিত বসু। দিনকয়েক আগে তাঁর পরিচারিকা করোনায় আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। কয়েকদিনের মধ্যেই পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত। তবে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই ছিল না। সে কারণে বাড়িতেই আইসোলেশনে ছিলেন মন্ত্রী। তবে একে একে করোনা পজিটিভ হন তাঁর স্ত্রী ও ছেলেও। তাই চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হন তিনি। গত সপ্তাহে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। তবে এখন তাঁকে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে।

[ আরও পড়ুন: কলকাতায় তৃতীয় COVID হাসপাতাল, জোকা ESIতে তৈরি করোনা চিকিৎসার পরিকাঠামো ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement