BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Madan Mitra: মদন মিত্রের ঢাকের তালে নাচছেন শ্রাবন্তী, পুজোর আগে রাত জেগে মিউজিক ভিডিওর শুটিং

Published by: Sucheta Sengupta |    Posted: September 24, 2022 9:46 pm|    Updated: September 24, 2022 9:48 pm

Madan Mitra shoots for Durga Puja theme song with tolly stars Srabanti Chatterjee and Om | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাতাসে পুজোর গন্ধ। এবছর আবার একমাস আগে থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। আমজনতা থেকে নেতা-মন্ত্রী সবাই মহা ব্যস্ত দুর্গাপুজো (Durga Puja) নিয়ে। বছরভর রঙিন থাকা রাজনৈতিক ব্যক্তিত্ব, বিধায়ক মদন মিত্রও (Madan Mitra) এই সময়টা বিশেষভাবে উপভোগ করছেন। একেবারে রাত জেগে কাজ করছেন তিনি। শোভাবাজার রাজবাড়িতে মিউজিক ভিডিওর শুটিং করলেন তিনি। সঙ্গী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিনেতা ওম। বাণীমন্দিরের পুজোর থিম সংয়ের ভিডিও শুট হল।

দিনভর জনতার কাজে নানা ব্যস্ততা। রাজনৈতিক কর্মকাণ্ড, জনসংযোগ। কিন্তু তাই বলে তো আর সংস্কৃতি চর্চা বাদ যেতে পারে না। বিশেষত দুর্গাপুজোর সময়। তাই মিউজিক ভিডিও (Music Video) শুটিংয়ের জন্য রাতটুকুই বরাদ্দ। বাণীমন্দিরের পুজোর থিম সং গাওয়া, শুটিংয়ের জন্য তাই সারারাত মদন মিত্র কাটালেন শোভাবাজার (Sovabazar) রাজবাড়িতে। তিনি একাই নন, সঙ্গে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী ও অভিনেতা ওম। টানা দীর্ঘ সময় ধরে চলল শুটিং। সবুজ পাঞ্জাবি, লাল উত্তরীয়, সঙ্গে মানানসই সানগ্লাস। সেটা ছাড়া তো মদন মিত্রের সাজই সম্পূর্ণ হয় না!

[আরও পড়ুন: ‘ভূত’ দেখেছে স্কুলে, আতঙ্কে ছটফট করতে করতে মৃত্যু তৃতীয় শ্রেণির ছাত্রীর]

একদিকে মদন মিত্র, আরেকদিকে ওম। রাজবাড়ির দালানে দু’জনের ঢাকের তালে এক্কেবারে যেন অষ্টমীর রাত। সেই সঙ্গে নাচলেন শ্রাবন্তী। লাল শাড়ি আর গয়নায় অভিনেত্রী যেন মা দুর্গা! আর হলুদ-লাল ধুতি,পাঞ্জাবিতে ওমের যেন উত্তেজনাই আলাদা। আর এই শুটিংয়ে একজনের উপস্থিতি ছিল সম্পূর্ণ অপ্রত্যাশিত। তিনি বিধায়ক তথা গায়িকা অদিতি মুন্সি। সহকর্মীর গানের শুটিং আর তিনি থাকবেন না, তাও কি হয়? তাই সবাইকে চমকে দিয়ে শুটিংয়ের হাজির অদিতি। আর তাঁকে পেয়ে আপ্লুত সকলেই। 

[আরও পড়ুন: শিবাজির মাটিতে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তুলল PFI, কড়া প্রতিক্রিয়া মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর]

‘ওহ লাভলি’ – গান থেকে গায়ক হিসেবে মদন মিত্রের আত্মপ্রকাশ। রাজনৈতিক আক্রমণই হোক কিংবা সাম্প্রতিক পরিস্থিতি অথবা নিছক হাস্যরস – কথায়, সুরে সব বিষয়েও মদন মিত্রের সাবলীল বিচরণ। এবারের পুজোর গানেও তাই ‘ওহ লাভলি’র ফ্লেভার। নিজেই তিনি ইউটিউবে আপলোড করেছেন সেই শুটিংয়ের ভিডিও। মিউজিক ভিডিওর শুটিং দেখেছেন তো? 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে