BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Kaali Poster Row: ‘আমি কালীর উপাসক, কাউকে ভয় করি না’, পোস্টার বিতর্কে বিজেপিকে জবাব মহুয়ার

Published by: Paramita Paul |    Posted: July 6, 2022 4:27 pm|    Updated: July 6, 2022 4:59 pm

Kaali Poster Row: Mahua Moitra defends self after controversial remark on Goddess Kaali

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কালী’ পোস্টার (Kaali Poster Controversy) নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে (Mahua Moitra) গ্রেপ্তারির দাবি উঠেছে। দলেরও সমালোচনার মুখে পড়তে হয়েছে। তবু দমতে নারাজ সাংসদ। টুইটারে তাঁর স্পষ্ট বার্তা, “আমি কালীর উপাসক। কাউকে ভয় করি না।” এই ইস্যুতে বিজেপিকে তুলোধোনা করেছেন তিনি। তৃণমূল সাংসদের (TMC MP) পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বলিউডের অভিনেত্রী বলছেন, “মহুয়ার প্রতিবাদী স্বর আরও মজবুত হোক।”

‘কালী’ পোস্টার বিতর্ক নিয়ে মুখ খুলে হিন্দুত্ববাদীদের রোষানলে কৃষ্ণনগরের সাংসদ। তাঁকে গ্রেপ্তারির দাবিতে সরব রাজ্য বিজেপি (BJP)। দায়ের হচ্ছে একের পর এক এফআইআর। এর মাঝেও লাগাতার টুইট করেছেন মহুয়া। টুইটারে তিনি লিখেছেন, “বিজেপির যা ইচ্ছে করে নিতে পারে। আমি দেবী কালীর উপাসক। আমি কাউকে ভয় পাই না।” বিজেপিকে খোঁচা দিয়ে সাংসদ আরও বলেন, “আপনাদের অজ্ঞতাকে ভয় পাই না। গুন্ডাদের ভয় পাই না। আর আপনাদের ট্রোলকে তো পরোয়াই করি না। সত্যের অন্য কারওর সমর্থন প্রয়োজন হয় না।” তিনি আরও লেখেন, “যারা কালীর উপাসক তারা ভয়ডরহীন হয়।”

 

[আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দল ঘোষণা ভারতের, অধিনায়ক ধাওয়ান, বাদ কারা?]

তৃণমূল সাংসদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের অভিনেত্রী স্বরা ভাস্কর। টুইটারে তিনি লেখেন, “দারুণ। আপনার কণ্ঠস্বর আরও মজবুত হোক।” উলটোদিকে সাংসদের মন্তব্যকে সমর্থন করেনি তৃণমূল। তৃণমূলের (TMC) তরফে ইতিমধ্যেই স্পষ্ট করে দেওয়া হয়েছে, মহুয়া মৈত্রর মন্তব্য তাঁর সম্পূর্ণ ‘ব্যক্তিগত’। দল কোনও ভাবেই এই মন্তব্যকে সমর্থন করে না। বরং এই ধরনের মন্তব্যের কড়া নিন্দাই করে। ঠিক কী বলেছেন কৃষ্ণনগরের সাংসদ?

 

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তৃণমূল সাংসদ মহুয়া। সেখানেই ‘কালী’ তথ্যচিত্রর পোস্টার (Kaali Movie Poster) নিয়ে শুরু হওয়া বিতর্কে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। জবাবে মহুয়া বলেন, “আমার কাছে কালী এমন একজন দেবী যিনি মাংস ও মদ খান। আপনার স্বাধীনতা রয়েছে নিজের মতো করে আপনার দেবীকে কল্পনা করার। কয়েকটি স্থানে তো দেবতাদের উদ্দেশে হুইস্কিও উৎসর্গ করা হয়। আবার কোথাও কোথাও তা নিন্দনীয়।” তাঁর এই মন্তব্যের পরই বিতর্কের ঝড় ওঠে।

[আরও পড়ুন: কালী পোস্টার বিতর্ক: মহুয়ার গ্রেপ্তারির দাবিতে বিক্ষোভ, পুলিশকে আটদিন সময় দিলেন শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে