BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিনামূল্যে রাজ্যকে টিকা না দিলে আন্দোলনে যাব’, জয়ের পর ঘোষণা মমতার

Published by: Arupkanti Bera |    Posted: May 2, 2021 6:35 pm|    Updated: May 2, 2021 6:35 pm

Mamata Banerjee demand Corona Vaccine for free for all । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে বিপুল জয়ের পরেই করোনা টিকা (Corona Vaccine) নিয়ে নাম না করে কেন্দ্রকে তোপ দাগলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। পাশাপাশি আন্দোলনের হুমকি দিলেন তিনি । জানিয়ে দিলেন বিনামূল্যে রাজ্যকে টিকা না দিলে আন্দোলনে বসবেন।

[আরও পড়ুন: শ্রমিক দিবসে রণক্ষেত্র ফ্রান্স, প্যারিসের রাজপথে হাজার হাজার বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ]

ভোট (West Bengal Assembly Election 2021) প্রচারের মাঝেই খবর আসে কেন্দ্র, রাজ্য এবং বেসরকারি হাসপাতালকে আলাদা আলাদা দামে করোনার টিকা বিক্রি করা হবে। টিকা উৎপাদনকারী সংস্থা সেরাম ইনস্টিটিউট এবং ভারত বায়োটেক এমনই জানিয়েছিল। যা নিয়ে তোপ দাগেন তৃণমূল নেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন দেশের সবাইকে বিনামূল্যে টিকা দিতে হবে।

[আরও পড়ুন: ফের রক্তাক্ত আফগানিস্তান, আত্মঘাতী জেহাদির হামলায় মৃত অন্তত ২১]

মমতা ভোট প্রচারে প্রতিশ্রুতি দেন রাজ্যের সবাইকে বিনামূল্যে টিকা দেবেন। রবিবার বিপুল জয়ের পর জানিয়ে দিলেন, তিনি তাঁর সব প্রতিশ্রুতি পূরণ করবেন। তবে কেন্দ্রের কাছে বিনামূল্যে টিকার দাবিও করেন তিনি। যদি তা না দেওয়া হয় আন্দোলন শুরু করবেন বলেও জানিয়ে দেন।

তবে তৃণমূলের এই বিপুল জয়ের পরেও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে কোনও বিজয় মিছিল না করার অনুরোধ করেন তৃণমূল কর্মীদের। করোনা পরিস্থিতি কাটলে ব্রিগেডে বড় করে বিজয় সভা করা হবে বলেও জানিয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে