Advertisement
Advertisement
IAS

সরষের মধ্যেই ভূত! সল্টলেকের গেস্ট হাউসে ডেকে ছাত্রীকে ‘ধর্ষণ’, কাঠগড়ায় শিক্ষক

তরুণীর অশ্লীল ভিডিও তুলে ভাইরাল করে দেওয়ার হুমকিও দিয়েছিলেন অভিযুক্ত শিক্ষক।

Man held for allegedly raping IAS aspirant at Salt Lake | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Sulaya Singha
  • Posted:April 1, 2022 6:11 pm
  • Updated:April 1, 2022 7:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সল্টলেকের গেস্ট হাউসে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল খোদ শিক্ষকের বিরুদ্ধে। অভিযোগকারিণী জানিয়েছেন, তাঁর অশ্লীল ভিডিও তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়েছিলেন ওই শিক্ষক। তাঁর অভিযোগের ভিত্তিতেই মধ্যপ্রদেশ থেকে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রিয়স সিং সেঙ্গার নামে ওই অভিযুক্ত শিক্ষক সল্টলেকে যে কোচিং সেন্টারে পড়াতেন, সেখানেই একাধিক সিভিল সার্ভিসের পরীক্ষার পাঠ দেওয়া হত। কেউ আইপিএস, আবার কেউ আইএস হওয়ার প্রস্তুতি নিচ্ছেন। সেখানেই UPSC-র প্রশিক্ষণ নিচ্ছিলেন অভিযোগকারিণী। অভিযোগ, তাঁকে দিনের পর দিন কুপ্রস্তাব দিচ্ছিলেন ওই শিক্ষক। প্রতিবারই তা অস্বীকার করেন তরুণী ছাত্রী। গত বছর ডিসেম্বর মাস থেকেই শুরু হয়েছিল এই অশ্লীলতা। যা চরমে পৌঁছায় সম্প্রতি।

Advertisement

[আরও পড়ুন: শিশুর শ্বাসনালীতে আটকে মায়ের ব্লাউজের হুক, জটিল অস্ত্রোপচার করে প্রাণ বাঁচালো NRS]

করোনা আবহে স্কুল-কলেজ-সহ সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিল। নির্যাতিতার দাবি, সেই সময় কোচিং সেন্টারে অনলাইনেই ক্লাস করাতেন অভিযুক্ত। কিন্তু পরে ইউপিএসসির এক্সট্রা ক্লাস করানো এবং অতিরিক্ত নোটস দেওয়ার জন্য ছাত্রীকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন তিনি। পড়াশোনার খাতিরেই সল্টলেকের সিকে ব্লকে শিক্ষকের বাড়িতে যান ওই তরুণী। অভিযোগ, ফাঁকা বাড়িতে তরুণীকে ধর্ষণ করা হয়। সঙ্গে কিছু অশ্লীল ভিডিও তুলে রাখেন কোচিং সেন্টারের ওই শিক্ষক। হুমকি দেওয়া হয়, মুখ খুললেই ভিডিওগুলি ভাইরাল করে দেওয়া হবে। তাই প্রথমে আতঙ্কে মুখে কুলুপ এঁটেছিলেন নির্যাতিতা। পরে ওই তরুণী জানতে পারেন, বাড়িতে নয়, আসলে তিনি যেখানে গিয়েছিলেন, তা একটি গেস্ট হাউস।

Advertisement

আতঙ্ক কাটিয়ে পরিবারকে গোটা ঘটনার কথা জানান তরুণী। তারপরই বিধাননগর মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়। মোবাইল ফোনের সূত্রে ধরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। পেশ করা হয় আদালতে।

[আরও পড়ুন: কথা না শোনায় ৪ বছরের শিশুর উপর নৃশংস অত্যাচার, উলটো করে ঝুলিয়ে মার! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ