Advertisement
Advertisement
Kolkata Metro

ফের মেট্রোয় আত্মহত্যা, অফিস টাইমে বিঘ্নিত যাত্রী পরিষেবা

১১টা ৪০ নাগাদ নেতাজি ভবন মেট্রো স্টেশনের কাছে আত্মহত্যার করেন এক ব্যক্তি। কবি সুভাষ থেকে দমদমগামী আপ লাইনে ঘটে এই দুর্ঘটনা। যার জেরে আপ লাইনে বন্ধ হয়ে যায় যান চলাচল।

Man killes himself in netaji bhavan station, Kolkata metro service disrupted

ফাইল চিত্র।

Published by: Amit Kumar Das
  • Posted:May 15, 2024 12:15 pm
  • Updated:May 15, 2024 1:26 pm

নব্যেন্দু হাজরা: ফের মেট্রোয় মরণ ঝাঁপ। যার জেরে অফিস টাইমে বিঘ্নিত হল যাত্রী পরিষেবা। বুধবার দুপুরে এই আত্মহত্যার ঘটনা ঘটে নেতাজি ভবন মেট্রো স্টেশনে। যার জেরে বন্ধ হয়ে বেশ কিছুক্ষণ বন্ধ হয়ে যায় পরিষেবা। স্বাভাবিকভাবেই অফিস টাইমে এই ঘটনায় রীতিমতো বিপাকে পড়েন যাত্রীরা।

জানা যাচ্ছে, ১১টা ৪০ নাগাদ নেতাজি ভবন মেট্রো স্টেশনের কাছে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। কবি সুভাষ থেকে দমদমগামী আপ লাইনে ঘটে এই দুর্ঘটনা। যার জেরে আপ লাইনে বন্ধ হয়ে যায় যান চলাচল। এর পর আপ লাইনে কবি সুভাষ থেকে মহানায়ক উত্তম কুমার এবং ডাউন লাইনে দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত মেট্রো চলাচল বিচ্ছিন্ন ভাবে জারি রাখা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ভোটের মুখে বাড়ল পাইকারি মূল্যবৃদ্ধি, ১৩ মাসে সর্বোচ্চ! পূর্বাভাস জিডিপি নিয়েও]

এই দুর্ঘটনার জেরে নির্দিষ্ট লাইনে পাওয়ার ব্লক নিষ্ক্রিয় করে ওই ব্যক্তির দেহ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। যে ব্যক্তি ঝাঁপ দিয়েছেন তাঁর পরিচয় এখনও জানা যায়নি। মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে উদ্ধারের কাজ শেষ হলেই স্বাভাবিক হবে মেট্রো চলাচল।

Advertisement

[আরও পড়ুন: ইতিহাসে প্রথম! আবগারি দুর্নীতিতে অভিযুক্ত গোটা AAP, আদালতে বলল ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ