BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিড টেস্ট করাতে গিয়ে হেনস্তার শিকার মানবী! কাঠগড়ায় বাঙুর হাসপাতাল

Published by: Tiyasha Sarkar |    Posted: June 14, 2021 7:58 pm|    Updated: June 14, 2021 8:05 pm

Manabi Bandhyopadhyay allegedly faces harassment in MR Bangur Hospital | Sangbad Pratidin

ক্ষীরোদ ভট্টাচার্য: কোভিড টেস্ট করতে গিয়ে ফিরে যেতে হল মানবী বন্দ্যোপাধ্যায়কে (Manabi Bandhyopadhyay)। অভিযোগ, হেনস্তা করা হয়েছে তাঁকে। গোটা বিষয়টি নারী ও শিশুকল্যাণ দপ্তর এবং ওয়েস্টবেঙ্গল ট্রান্সজেন্ডার বোর্ডকে জানিয়েছেন তিনি।

কয়েকদিন ধরে অসুস্থ মানবী বন্দ্যোপাধ্যায়। জ্বর-সহ করোনার (Corona virus) একাধিক উপসর্গ রয়েছে তাঁর। স্বামীরও একই উপসর্গ রয়েছে। জানা গিয়েছে, সেই কারণেই ওয়েস্ট বেঙ্গল ট্রান্সজেন্ডার বোর্ডের-সহ সভাপতি মানবী বন্দ্যোপাধ্যায় শনিবার তাঁর স্বামীর সঙ্গে এম আর বাঙুর হাসপাতালে (MR Bangur) আরটিপিসিআর টেস্ট করতে গিয়েছিলেন। অভিযোগ, স্বামীর টেস্ট হলেও তাঁর কোভিড টেস্ট করা হয়নি। উলটে এক মহিলা নিরাপত্তাকর্মী তাঁকে হেনস্তা করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: দেশে নজিরবিহীন ধর্মঘটের ডাক, কর্মীদের স্বার্থে একজোট সব শ্রমিক সংগঠন]

মানবী জানান, বার বার নিজের পরিচয় জানাতে চাইলেও কোনও গুরুত্ব দেওয়া হয়নি তাঁকে। এমনকি সুপারও দেখা করেননি। পরে একজন নিজেকে সহকারী সুপার পরিচয় দিয়ে তাঁর সঙ্গে কথা বলেন। আরটিপিসিআর টেস্ট করার ব্যবস্থা করার কথা বলেন। কিন্তু মানবীদেবী অস্বীকার করেন। সোমবার মানবীর স্বামী পার্থসারথী মজুমদারের রিপোর্ট পজিটিভ এসেছে। মানবীর কথায়, “আমার বয়স হয়েছে। বিভিন্ন উপসর্গ আছে। তাই টেস্ট করতে যাই। কিন্তু টেস্ট না করেই ফিরে আসতে হয়েছে। গোটা বিষয়টি নারী ও শিশুকল্যাণ দপ্তর এবং ওয়েস্টবেঙ্গল ট্রান্সজেন্ডার বোর্ডকে জানিয়েছি।” এম আর বাঙুর হাসপাতালের সুপার ডা শিশির নস্করের কথায়, উনি যখন খুশি এসে পরীক্ষা করাতে পারেন। কোনও একটা ভুল বোঝাবুঝি হয়েছে। উনি যে অভিযোগ করেছেন তা অনভিপ্রেত।

 

[আরও পড়ুন: বেশ কিছু ক্ষেত্রে ছাড় দিয়েই রাজ্যে কঠোর বিধিনিষেধের মেয়াদ আরও বাড়ল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement