Advertisement
Advertisement
Maniktala By Election

কোনও পুনর্নির্বাচন নয় মানিকতলায়, বিজেপির দাবি খারিজ নির্বাচন কমিশনের

এনিয়ে সোশাল মিডিয়া পোস্টে বিজেপিকে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর দাবি, ''কল্যাণ চৌবে যে নম্বরের বুথ নিয়ে অভিযোগ করেছিলেন গতকাল, সেই নম্বরের কোনও বুথই মানিকতলায় নেই। সবাই হাসাহাসি করল। তৃণমূলের সুপ্তি পাণ্ডের রেকর্ড ভোটে জয় হবে।''

Maniktala By-Election: No repoll in Maniktala, Election Commission refuses BJP's appeal
Published by: Sucheta Sengupta
  • Posted:July 11, 2024 1:46 pm
  • Updated:July 11, 2024 6:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপনির্বাচনেও একপ্রস্থ কারচুপি, ভোট লুটের অভিযোগে সরব হয়েছে বিজেপি। বুধবার রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন শেষ হতেই বিজেপি মানিকতলার বেশ কয়েকটি বুথে পুনর্নির্বাচনের দাবি তোলে। নির্বাচন কমিশনের দপ্তরে গিয়ে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছিলেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে-সহ রাজ্য নেতাদের বেশ কয়েকজন। কিন্তু বৃহস্পতিবার সেই দাবি খারিজ করে দিল নির্বাচন কমিশন। তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh) সোশাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন। পাশাপাশি তাঁর দাবি, তৃণমূল প্রার্থী সুপ্তি পাণ্ডের জয় হবে রেকর্ড ভোটে।

বুধবার রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন (WB By-Elections) হয়েছে বিক্ষিপ্ত অশান্তির মধ্যে দিয়ে। সকাল থেকে বিজেপি (BJP) প্রার্থী কল্যাণ চৌবে ভোটদানে স্বচ্ছতা নিয়ে একাধিক অভিযোগ তুলেছিলেন। বেলার দিকে কাঁকুড়গাছিতে ভুয়ো ভোটার ধরতে তিনি নিজেই দৌড়ন। বুথ পরিদর্শনে গিয়ে বিজেপি প্রার্থী তৃণমূল (TMC) কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন। কোথাও কোথাও ‘চোর’ স্লোগানও তোলা হয়। এসবের জেরে বিকেলে ভোট শেষ হতেই তিনি এবং বিজেপির রাজ্য নেতাদের কয়েকজন নির্বাচন কমিশনের দ্বারস্থ হন। সন্ধে নাগাদ মানিকতলার ৮৯ টি বুথে পুনর্নির্বাচন দাবি করেন তাঁরা।

Advertisement

[আরও পড়ুন: ফুলশয্যার ভিডিও শেয়ার করলেন নবদম্পতি! নিন্দায় মুখর নেট দুনিয়া, দেখুন ভাইরাল ভিডিও]

কিন্তু বিজেপির সেই দাবি খারিজ হয়ে গেল বৃহস্পতিবার। মানিকতলার (Maniktala) স্ক্রটিনি শেষ করে নির্বাচন কমিশন (Election Commission of India) জানিয়েছে, কোনও বুথে কোনও পুনর্নির্বাচন হবে না। এনিয়ে সোশাল মিডিয়া (Social Media) পোস্টে বিজেপিকে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর দাবি, ”কল্যাণ চৌবে যে নম্বরের বুথ নিয়ে অভিযোগ করেছিলেন গতকাল, সেই নম্বরের কোনও বুথই মানিকতলায় নেই। সবাই হাসাহাসি করল। তৃণমূলের সুপ্তি পাণ্ডের রেকর্ড ভোটে জয় হবে।”

Advertisement

 

[আরও পড়ুন: আম্বানিদের বিশেষ আমন্ত্রণ, বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই যাচ্ছেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ