BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনার জেরে হাওড়া-শিয়ালদহ শাখায় বাতিল বহু ট্রেন, দেখে নিন তালিকা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 21, 2021 10:56 am|    Updated: April 21, 2021 11:13 am

Many local trains of Howrah and Sealdah division are cancelled due to Corona infection | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ ভয়াবহ হচ্ছে রাজ্যের করোনা (Coronavirus) পরিস্থিতি। প্রতিদিন সংক্রমিত হচ্ছেন হাজার হাজার মানুষ। যার প্রভাব পড়ছে রেলেও। ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন বহু রেলকর্মী। যার জেরে গত কয়েকদিনে বেশ কয়েকটি ট্রেন বাতিল করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। বুধবারের পরিস্থিতিও কার্যত এক। এদিনও বাতিল করা হয়েছে হাওড়া (Howrah) ও শিয়ালদহ ডিভিশনের বহু ট্রেন। যার ফলে স্বাভাবিকভাবেই ভোগান্তির শিকার হতে হবে নিত্যযাত্রীদের। পরবর্তীতে আরও ট্রেন বাতিল হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

আজ বাতিল করা হচ্ছে কোন কোন ট্রেন?

জানা গিয়েছে, আজ হাওড়া ডিভিশনে বাতিল করা হয়েছে মোট ১৬টি প্যাসেঞ্জার ট্রেন ও ১৯ জোড়া ই এম ইউ লোকাল। তার মধ্যে রয়েছে, ৩৭৭৮৬ বর্ধমান-ব্যান্ডেল প্যাসেঞ্জার। ৩৭৭৮৫ ব্যান্ডেল-বর্ধমান প্যাসেঞ্জার। ৬৩০৩৪ নৈহাটি-আজিমগঞ্জ প্যাসেঞ্জার। ৬৩০৩৩ আজিমগঞ্জ-নৈহাটি প্যাসেঞ্জার। ৬৩০৩২ আজিমগঞ্জ-কাটোয়া প্যাসেঞ্জার। ৬৩০৩১ কাটোয়া-আজিমগঞ্জ প্যাসেঞ্জার-সহ আরও বেশ কয়েকটি প্যাসেঞ্জার।

[আরও পড়ুন: ফের জাতীয় স্তরে মুখ উজ্জ্বল গ্রামবাংলার, ভাল কাজের জন্য পুরস্কৃত ৭ জেলার ১১ পঞ্চায়েত]

অন্যদিকে, শিয়ালদহ ডিভিশনে বাতিল করা হয়েছে ৩৩ জোড়া ইএমইউ। তারমধ্যে শিয়ালদহ-বারুইপুর ও লক্ষ্মীকান্তপুর সেকশনে ২ জোড়া, শিয়ালদহ-সোনারপুর-ডায়মন্ড হারবার সেকশনে ৪ জোড়া, শিয়ালদহ-ক্যানিং সেকশনে ৪ জোড়া, শিয়ালদহ-বারুইপুর সেকশনে ২ জোড়া, শিয়ালদহ-বারাকপুর সেকশনে ৫ জোড়া। শিয়ালদহ-বনগাঁ সেকশনে বাতিল থাকছে মোট ৫ জোড়া ট্রেন। এছাড়াও নৈহাটি, রানাঘাট, কল্যাণী ও হাসনাবাদ সেকশনে বাতিল ১ জোড়া ট্রেন। করোনা থাবা বসালেও অফিস-কাছাড়ি এখনও কার্যত সবই খোলা। ফলে ট্রেন বাতিলে চূড়ান্ত নাজেহাল যাত্রীরা। বিকল্প উপায়ে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করছেন কম বেশি সকলেই। রেলের তরফে জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতিতেও পরিষেবা স্বাভাবিক রাখার সবরকম চেষ্টা করা হচ্ছে তাদের তরফে। 

[আরও পড়ুন: দিল্লি থেকে বাংলায় আসছে না করোনা ভ্যাকসিন, লাইনে দাঁড়িয়েও ফিরে যাচ্ছেন মানুষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement