BREAKING NEWS

২১ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

কলকাতায় ফের অগ্নিকাণ্ড, যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ

Published by: Sulaya Singha |    Posted: December 6, 2019 4:01 pm|    Updated: December 6, 2019 6:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শহরে অগ্নিকাণ্ডের ঘটনায় ছড়াল তীব্র আতঙ্ক। উত্তর কলকাতার বিবেকানন্দ রোডে সিমলা ব্যায়াম সমিতির কাছে একটি গোডাউনে আগুন লেগে যায়। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে দমকলের ৯টি ইঞ্জিন।

স্থানীয়দের থেকে জানা যায়, শুক্রবার বেলা আড়াইটা নাগাদ আচমকাই কুরিয়ার সংস্থার বিল্ডিংয়ের গোডাউনে আগুন লাগে। গলগল করে সেখান থেকে ধোঁয়া বের হতে দেখেন প্রত্যক্ষদর্শীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করছে ন’টি ইঞ্জিন। বিল্ডিংয়ের উপরের তলাগুলি খালি করে দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত ভিতরে কারও আটকে যাওয়ার খবর নেই। গোডাউনে ঢোকার মোট চারটি গেট রয়েছে। যদিও আগুন ছড়িয়ে পড়ায় সবকটি গেট দিয়ে ভিতরে প্রবেশ করতে পারছেন না দমকল কর্মীরা। দুটি গেট দিয়ে তাঁরা ভিতরে ঢুকেছেন। ফলে এখনও পর্যন্ত আগুনের উৎসস্থল খুঁজে বের করা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রী যেখানে বলবেন আলোচনায় রাজি আছি’, সংঘাতের মাঝে সমঝোতার সুর রাজ্যপালের]

ঠিক কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। গোডাউনে অগ্নিনির্বাপণ ব্যবস্থা পর্যাপ্ত ছিল কি না, তাও খতিয়ে দেখা হবে। তবে কর্মব্যস্ত দিনে কুরিয়ার সংস্থার নিচের তলার গোডাউনে আগুন লেগে যাওয়ায় ছড়িয়েছে তীব্র আতঙ্ক। আশেপাশের এলাকাও ধোঁয়ায় ঢেকেছে। তীব্র যানজটের মধ্যে আটকে পড়েছেন অনেকেই। কলকাতায় বারবার এমন অগ্নিকাণ্ডের ঘটনায় চিন্তার ভাঁজ পড়ছে শহরবাসীর কপালে। 

তবে গোটা পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ। আগুন নিয়ন্ত্রণে আনার পরই জানা সম্ভব হবে, অগ্নিকাণ্ডে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে।  

[আরও পড়ুন: আন্দোলনরত পার্শ্ব শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার, হুঁশিয়ারি পার্থর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement