১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

ফুচকা তৈরির সময় অগ্নিকাণ্ড, কালীঘাটে দগ্ধ ২ ভাই

Published by: Tiyasha Sarkar |    Posted: September 16, 2019 11:37 am|    Updated: September 16, 2019 11:39 am

An Images

অর্ণব আইচ: সাতসকালে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল শহর কলকাতার কালীঘাট এলাকায়। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় দমকলের দুটি ইঞ্জিন। জানা গিয়েছে, অগ্নিকাণ্ডে ঝলসে গিয়েছে ঘরের ভিতরে থাকা দুই কিশোর। আহতরা বর্তমানে এমআর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক তদন্তে দমকল আধিকারিকদের অনুমান, গ্যাস লিক হওয়ার কারণেই এই অগ্নিকাণ্ড।

[আরও পড়ুন: ডেডলাইন দুপুর ২টো, হাজিরা না দিলে রাজীব কুমারের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা নেবে সিবিআই]

জানা গিয়েছে, টালিগঞ্জ থানা এলাকার সতীশ মুখার্জী রোডের বাসিন্দা অর্জুন সাউ। পেশায় ফুচকা বিক্রেতা তিনি। দীর্ঘদিন ধরেই স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ওই বাড়িতে থাকতেন অর্জুনবাবু। অন্যান্যদিনের মতোই সোমবার সকালে ফুচকার আলু গ্যাসে সিদ্ধ বসিয়ে বাজারে বেরিয়ে যান তিনি। সেই সময় ঘরে ঘুমোচ্ছিলেন তাঁর স্ত্রী লীলাবতী সাউ ও সন্তানরা। অর্জুনবাবু বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পর তাঁর স্ত্রী ঘর থেকে বেরিয়ে বাইরে যান। সেই সময়ই আচমকা তাঁদের বাড়ি থেকে ধোঁয়া বের হতে দেখেন প্রতিবেশীরা। রান্নাঘরে নজর পড়তেই দেখা যায় দাউদাউ জ্বলছে আগুন। সেই সময় ঘরের ভিতরেই ছিল অর্জুনবাবুর দুই সন্তান। আগুন দেখে কোনও রকমে ঘরের ভিতরের অস্থায়ীভাবে মাচা করে তৈরি কাঠের ঘর থেকে ঝাঁপ দেয় তারা। ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচলেও আগুনের তীব্রতায় ঝলসে যায় তারা।

fire
লন্ডভন্ড ঘর

অগ্নিকাণ্ডের খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন। তবে ঘিঞ্জি এলাকা হওয়ায় বেশ সমস্যায় পরতে হয় দমকল আধিকারিকদের। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। জানা গিয়েছে, অগ্নিদগ্ধ ওই দুই কিশোর বর্তমানে এমআর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক তদন্তে দমকল কর্মীদের অনুমান, গ্যাস লিক করেই এই বিপত্তি। অগ্নিকাণ্ডের জেরে পুড়ে গিয়েছে ঘরের একাংশ। আচমকা আগুনে এক লহমায় পালটে গিয়েছে জীবন। কী হবে ভবিষ্যৎ তা নিয়ে দুশ্চিন্তায় অর্জুনবাবু।

[আরও পড়ুন:রাজীব কুমারের খোঁজ পেতে সরাসরি নবান্নে সিবিআই, চিঠি নিয়ে গেলেন ২ প্রতিনিধি]

An Images
An Images
An Images An Images