BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পোদ্দার কোর্টের কাছে দাউদাউ করে জ্বলছে বহুতল, ভেঙে পড়ল একাংশ

Published by: Sayani Sen |    Posted: August 10, 2020 6:21 pm|    Updated: August 10, 2020 7:47 pm

An Images

অর্ণব আইচ: ফের কলকাতায় বিধ্বংসী অগ্নিকাণ্ড। পোদ্দার কোর্টের কাছে পোলক স্ট্রিটের একটি বহুতলে আগুন লাগে। কালো ধোঁয়ায় ঢেকে যায় চতুর্দিক। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১০টি ইঞ্জিন। এখনও আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে ঘটনাস্থলে যান পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। 

সোমবার সন্ধে ৬টা নাগাদ পোদ্দার কোর্টের কাছে পোলক স্ট্রিটের একটি বহুতল দাউদাউ করে জ্বলতে শুরু করে। আচমকাই কালো ধোঁয়ায় ঢেকে যায় চতুর্দিক। খবর দেওয়া হয় দমকলে। ওই বহুতলের কাছেই দমকলের হেড কোয়ার্টার। তাই মুহূর্তের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১০টি ইঞ্জিন। আগুন লাগার সঙ্গে সঙ্গেই ওই বহুতলের বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। ভেঙে পড়ে বহুতলের অগ্নিদগ্ধ শেডের একাংশ। তাই সার্চ লাইটের মাধ্যমে বহুতলে অগ্নিকাণ্ডের উৎসস্থল খোঁজার চেষ্টা করছেন দমকল কর্মীরা। এখনও পর্যন্ত ওই বহুতলের আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। আগুন নেভাতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে দমকল কর্মীদের।

Fire

[আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসন ও পুলিশ ‘উচ্ছন্নে যাওয়া বাচ্চা’, ফের বিস্ফোরক রাজ্যপাল]

পোদ্দার কোর্ট সংলগ্ন এলাকায় বহু অফিস রয়েছে। তাই আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করছেন অনেকেই। অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। তা খতিয়ে দেখছেন দমকল কর্মীরা। পুরমন্ত্রী ফিরহাদ হাকিম ঘটনাস্থলে যান। তিনি জানান, “ওই বহুতলে এক ব্যক্তি আটকে পড়েছিলাম। তাঁকে নিরাপদে নামিয়ে আনাই ছিল বড় চ্যালেঞ্জ। দমকলের কর্মীরা অত্যন্ত সাহসিকতার সঙ্গে কাজ করেছেন। ওই ব্যক্তিকে নিরাপদে বের করে আনা গিয়েছে। তাই হতাহতের কোনও সম্ভাবনা নেই।”

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: খাস কলকাতায় শুটআউট, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বেলেঘাটায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement