২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

বাগুইআটিতে পরিত্যক্ত গাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড,ঘটনাস্থলে মমতা বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: April 12, 2021 5:04 pm|    Updated: April 12, 2021 5:24 pm

An Images

কলহার মুখোপাধ্যায়: বাগুইআটি বাসস্ট্যান্ডের কাছে পরিত্যক্ত গাড়িতে বিধ্বংসী অগ্নিকাণ্ড। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। যুদ্ধকালীন পরিস্থিতিতে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দলকল। দমদমের সভা থেকে ফেরার পথে অগ্নিকাণ্ডের বিষয়টি দেখতে পেয়ে সেখানে দাঁড়িয়ে পড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনাস্থলে রয়েছেন সুজিত বসুও। 

সোমবার দমদমে সভা ছিল মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সভা শেষে উড়ালপুল ধরে ফেরার পথে তিনি দেখেন, বাগুইআটি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় দাউদাউ করে জ্বলছে আগুন। কালো  ধোঁয়ায় ঢেকে গিয়েছে এলাকা। ততক্ষণে আগুন আতঙ্কে ছোটাছুটি শুরু করেছেন স্থানীয়রা। মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্থিতি বুঝে ফোন করেন দমকলে। দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৩ টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন আয়ত্তে আনার কাজ। জনবহুল এলাকায় অগ্নিকাণ্ডের কারণে স্বাভাবিকভাবেই প্রবল আতঙ্কে ছড়ায়। উড়ালপুল থেকে গোটা পরিস্থিতিতে নজর রাখেন মমতা। আগুন নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল ছাড়েন তিনি।  

[আরও পড়ুন: ‘বিজেপি নেতাদের ধমকাবেন না, আমাদের পায়ের নিচেই চাকরি করতে হবে’, পুলিশকে হুঁশিয়ারি দিলীপের]

জানা গিয়েছে, বাগুইআটি বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘদিন ধরেই চারটি গাড়ি পড়ে ছিল। সোমবার দুপুরে হঠাৎই সেখানে আগুন লেগে যায়। যদিও কী থেকে এই অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। দমকলের কর্মীদের তরফে জানানো হয়েছে, আগুন পুরোপুরি নেভার পরই বোঝা যাবে অগ্নিকাণ্ডের কারণ। 

[আরও পড়ুন: ভোটের দিন শীতলকুচির বুথে কী ঘটেছিল? কয়েকটি মিসিং লিংক নিয়ে ধন্দে কমিশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement