BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিজেপি নেতাদের ধমকাবেন না, আমাদের পায়ের নিচেই চাকরি করতে হবে’, পুলিশকে হুঁশিয়ারি দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 12, 2021 3:42 pm|    Updated: April 12, 2021 4:34 pm

An Images

ফাইল চিত্র।

শাহজাদ হোসেন, ফরাক্কা: নির্বাচনী (West Bengal Assembly Elections) সভায় ফের বেলাগাম রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পুলিশকে হুমকি দিয়ে বললেন, “বিজেপি নেতাদের ধমকাবেন না, সারাজীবন আমাদের পায়ের নিচে চাকরি করতে হবে।” বিজেপি সাংসদের মন্তব্যে ফের বিতর্ক।

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের। শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করার রেশ কাটতে না কাটতেই এবার পুলিশকে দেখে নেওয়ার হুমকি দিলেন বিজেপি সাংসদ। সোমবার মুর্শিদাবাদের সুতিতে বিজেপি প্রার্থী (BJP candidate) কৌশিক দাসের সমর্থনে সভা করেন দিলীপ ঘোষ। সেখান থেকে পুলিশকে উদ্দেশ করে বলেন, “ওসি আপনাদের এত সাহস একটা সর্বভারতীয় দলের কর্মীদের ধমকাচ্ছেন। এসব করবেন না। ভুলেও এদের ধমকানো-চমকানোর দুঃসাহস দেখাবেন না। মনে রাখবেন বাকি জীবন আমাদের পায়ের নিচে চাকরি করতে হবে। কারও ধার ধারব না।”

[আরও পড়ুন: ‘৪ দফাতেই বিজেপির সেঞ্চুরি, বুঝেই রেগে যাচ্ছেন দিদি’, বর্ধমানের সভায় আত্মবিশ্বাসী মোদি]

জানা গিয়েছে, কিছুদিন আগেই কৌশিক দাসকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল সুতির থানার ওসির বিরুদ্ধে। সেই ঘটনার জেরেই এই হুমকি বলে মনে করা হচ্ছে। তবে রাজ্য বিজেপির সভাপতির এই মন্তব্যে নিন্দার ঝড় উঠেছে। উল্লেখ্য, রবিবারই শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন দিলীপ। বরাহনগরের সভা থেকে হুমকির সুরে দিলীপ ঘোষ বলেন, “সকলে ভোট দিতে যাবেন। কেউ যদি বাধা দেয়, কোনও কথা শুনবেন না। আমরা সব দেখে নেব। মাথায় রাখবেন কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।” ২৪ ঘণ্টার ব্যবধানে ফের বেলাগাম দিলীপ।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘৪ নয়, আটজনকে গুলি করা উচিত ছিল’, শীতলকুচি কাণ্ডে এবার রাহুল সিনহার মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement