BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: '৪ নয়, আটজনকে গুলি করা উচিত ছিল', শীতলকুচি কাণ্ডে এবার রাহুল সিনহার মন্তব্যে বিতর্ক

Published by: Sulaya Singha |    Posted: April 12, 2021 1:58 pm|    Updated: April 12, 2021 1:58 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থ দফা ভোটের দিন শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর ঘটনা প্রসঙ্গে দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে। তাঁর পরই বিতর্ক আরও উসকে দিয়েছে বিজেপি নেতা সায়ন্তন বসুর মন্তব্য। এবার সেই তালিকায় যুক্ত হলেন রাহুল সিনহা। হাবড়ার বিজেপি প্রার্থী বলেন, “চার নয়, আটজনকে গুলি করে মারা উচিত ছিল।”

শীতলকুচি কাণ্ড নিয়ে ক্রমশই চড়ছে রাজনৈতিক তরজা। গোটা ঘটনায় বিজেপি ও তৃণমূল একে অপরের দিকে আঙুল তুলছে। আর এর মধ্যে সেই ঘটনা নিয়ে রাহুল সিনহার মন্তব্যে ফের তোলপাড় হল রাজনৈতিক মহল। তিনি বলেন, “ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা একটা ছেলেকে যারা গুলি করেছে, তাদের নেত্রী আসলে মমতা বন্দ্যোপাধ্যায়। ওঁর দিন শেষ হয়ে গিয়েছে। মস্তানরাজ কায়েম করে গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা করে চলেছেন।” এরপরই জুড়ে দেন, “শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনী ঠিক কাজ করেছে। তাদের উপর বোমা ছোঁড়া হচ্ছে। আবারও গোলমাল করলে এই জবাবই দেবে। আটজনকে গুলি করে মারা উচিত ছিল। কেন চারজনকে মারল? এর জন্য বাহিনীকেই শোকজ করা উচিত।”

[আরও পড়ুন: ‘ম্যায় হুঁ না’, বর্ধমানের সভা থেকে শাহরুখের সিনেমার সংলাপে মমতাকে বিঁধলেন মোদি]

গোটা ঘটনায় রাহুল সিনহা তথা বিজেপির দিকে তীব্র আক্রমণ শানায় শাসকদল। তৃণমূলের বিদায়ী মন্ত্রী তাপস রায় বলেন, বিজেপি চিরকালই হিংসার রাজনীতি করে। এবারও তা স্পষ্ট হয়ে গেল। রাহুল সিনহার মন্তব্যের চরম নিন্দা করেছেন যাদবপুরের বাম প্রার্থী সুজন চক্রবর্তীও।

উল্লেখ্য, এর আগে শনিবার বরাহনগরের সভা থেকে হুমকির সুরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, “সকলে ভোট দিতে যাবেন। কেউ যদি বাধা দেয়, কোনও কথা শুনবেন না। আমরা সব দেখে নেব। মাথায় রাখবেন কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।” এরপরই রাজ্য সম্পাদক সায়ন্তনের গলায় শোনা যায়, “বেশি খেলা খেলতে যেও না, শীতলকুচির খেলা খেলে দেব।” এবার শীতলকুচি কাণ্ড নিয়ে বিতর্কে জড়ালেন রাহুল সিনহা।

[আরও পড়ুন: শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, দিলীপ ঘোষের প্রচার বাতিলের দাবিতে কমিশনে তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement