২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls: '৪ দফাতেই বিজেপির সেঞ্চুরি, বুঝেই রেগে যাচ্ছেন দিদি', বর্ধমানের সভায় আত্মবিশ্বাসী মোদি

Published by: Arupkanti Bera |    Posted: April 12, 2021 2:00 pm|    Updated: April 12, 2021 2:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রসিকতা দিয়ে শুরু করে ধাপে ধাপে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কড়া আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। পূর্ব বর্ধমানের তালিতে আউশগ্রামের বিজেপি প্রার্থী কলিতা মাঝি-সহ জেলায় দলের সব প্রার্থীদের নিয়ে সভা করেন তিনি। সভার শুরুতে মিহিদানা, তারপর একে একে কাটমানি, তোলাবাজি, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উসকানি, তফসিলিদের বিরুদ্ধে মন্তব্যের প্রসঙ্গে টেনে চেনা ছকে মমতাকে বিঁধলেন মোদিকে। সভা থেকে মোদি এও দাবি করেন প্রথম চার দফাতেই একশোর বেশি আসন পাবে বিজেপি। আর তা বুঝেই রেগে যাচ্ছেন দিদি।

প্রথম ৪ দফায় ১৩৫ আসনে ভোট (West Bengal Assembly Election 2021) গ্রহণ হয়েছে। সোমবার তালিতের সভামঞ্চ থেকে মোদি দাবি করলেন, ৪ দফার ভোটে বাংলার মানুষ এত ‘চার-ছয়’ মেরেছেন যে বিজেপি সেঞ্চুরি করে ফেলেছে। নন্দীগ্রামেও দিদি বোল্ড আউট হয়েছেন। আর সেটা বুঝতে পেরেই তিনি রেগে যাচ্ছেন। সেই রাগ বাংলার মানুষের উপর ঝাড়ছেন। কিন্তু যাই করুন, মমতা আর বাংলার শাসনে ফিরতে পারবেন না। কারণ, কংগ্রেস বাংলা থেকে গিয়েছে আর ফেরেনি, বামেরও তাও। এবার তৃণমূলও ক্ষমতা থেকে গেলে আর ফিরতে পারবে না। আর দিদি এবং তার সঙ্গীদের কথা শুনে তা স্পষ্ট হচ্ছে বলেও দাবি করেন মোদি।

[আরও পড়ুন: ‘উসকানি দিয়ে মায়ের কোল খালি করা হল’, শীতলকুচি প্রসঙ্গে নাম না করে মমতাকে দায়ী করলেন মিঠুন]

পূর্ব বর্ধমানের ধান, আলু চাষি এবং তফসিলি ভোটের কথা মাথায় রেখে একে একে আক্রমণ শানিয়েছেন মোদি। কৃষকদের উন্নয়ন দিদির কাছে কখনওই অগ্রাধিকার ছিল না দাবি করে মোদি বলেন, তারা ক্ষমতার আসার পর সবার আগে কৃষকদের অ্যাকান্টে ১৮ হাজারর টাকা করে জমা করবেন। আর কোল্ড স্টোরেজ ব্যবস্থার উন্নয়ন করবেন।

সম্প্রতি এক তৃণমূল নেতা তফসিলিদের ‘ভিখারি’ বলে অপমান করেছেন বলে অভিযোগ তোলেন মোদি। তাঁর দাবি এ রাজ্যে তৃণমূল নেতারা মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমোদন ছাড়া কিছু বলতে পারেন না। আর এত বড় অপমানের পরেও তৃণমূল নেত্রী তার নিন্দাও করেননি বলে অভিযোগ করেন মোদি। তাঁর দাবি “রামমোহন, বিদ্যাসাগর, রানি রাসমনির দেশের তপশিলিদের অপমান করিয়ে আপনি বড় পাপ করেছেন। আম্বেদকরের আত্মা কষ্ট পাচ্ছে। বাংলার একটা বাচ্চাও এই অপমান কোনও দিন ভুলবে না।”

[আরও পড়ুন: সোনু সুদের মুকুটে আরেকটি পালক, পাঞ্জাবে করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর অভিনেতা]

একই সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে শীতলকুচিতে ৪ জনের মৃত্যুর জন্য পার্টি লাইন মেনে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে উসকানি দেওয়ার অভিযোগ করে গেলেন মোদি। এছাড়ও বিজেপির তোলা কাটমানি, তোলাবাজি, সিন্ডিকেট রাজ, বালি মাফিয়ারাজ ইস্যুতে মমতাকে বিঁধলেন। একই সঙ্গে দাবি করেন, বিজেপি ক্ষমতায় এলে আসল পরিবর্তন হবে। এবং তার পর এই সব যন্ত্রণা থেকে বাংলার মানুষ মুক্তি পাবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement