BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

থার্ড লাইনে বিদ্যুৎ বিভ্রাট, শ্যামবাজারে সুড়ঙ্গে আটকে গেল মেট্রোর এসি রেক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 11, 2020 4:04 pm|    Updated: March 11, 2020 4:07 pm

An Images

নব্যেন্দু হাজরা: ফের মেট্রোয় বিপত্তি। বিদ্যুৎ বিভ্রাটের জেরে বুধবার দুপুরে ১৫ মিনিটেরও বেশি সময় সুড়ঙ্গে আটকে রইল যাত্রী ভরতি মেট্রো। যার জেরে ডাউন লাইন অর্থাৎ দমদম-কবি সুভাষ পর্যন্ত বন্ধ পরিষেরা। চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা। শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হবে বলে মেট্রো সূত্রে খবর। 

ঘটনার সূত্রপাত বুধবার বেলা ৩ টে নাগাদ। এদিন কবি সুভাষগামী একটি মেট্রো শ্যামবাজার স্টেশন পৌঁছয় ৩ টে পাঁচ নাগাদ। স্টেশন ছাড়ার কয়েকমুহূর্তের মধ্যেই আচমকা সুড়ঙ্গের মধ্যে থমকে দাঁড়ায় এসি রেকটি। প্রায় ১৫ মিনিটের বেশি সময় একই জায়গায় আটকে থাকে মেট্রো। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা।  খবর পেয়েই মেট্রোর তরফে তড়িঘড়ি শুরু করা হয় কাজ। মিনিট পনেরো ব্যবধানে আটকে থাকা মেট্রোটিকে ফিরিয়ে আনা হয় শ্যামবাজার স্টেশনে। খালি করে দেওয়া হয় রেক। এই ঘটনার জেরে দীর্ঘক্ষণ ডাউন লাইনে বন্ধ মেট্রো পরিষেবা। চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা।

[আরও পড়ুন:স্বামীকে লুকিয়ে রেখেছেন শ্বশুর-শাশুড়ি! ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনে ধরনায় বধূ]

এ প্রসঙ্গে মেট্রোর তরফে জানানো হয়েছে, থার্ড লাইনে বিদ্যুৎ বিভ্রাটের কারণেই এই ঘটনা। শীঘ্রই মেট্রো পরিষেবা স্বাভাবিক হবে বলেও জানিয়েছেন মেট্রো আধিকারিকরা। তবে লাগাতার এই মেট্রো বিভ্রাটে বিরক্ত যাত্রীরা। এই ঘটনায় বারবার প্রশ্ন উঠছে কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে।

[আরও পড়ুন: শিলিগুড়িতে রেলিং টপকে খাদে গাড়ি, ঘটনাস্থলে মৃত ২ পর্যটক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement