BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবশেষে করোনামুক্ত, হাসপাতাল থেকে ছাড়া পেলেন দমকলমন্ত্রী সুজিত বসু

Published by: Bishakha Pal |    Posted: June 12, 2020 8:43 pm|    Updated: June 12, 2020 9:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন দমকলমন্ত্রী সুজিত বসু। মে মাসের শেষের দিকে করোনায় আক্রান্ত হন তিনি। গত সপ্তাহে চিকিৎসকদের পরামর্শ মেনে ইএম বাইপাসের ধারে অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভরতি হন। শুক্রবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তবে এখনও তাঁকে ১৪ দিন আইসোলেশনে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা। দমকলমন্ত্রীকে এখন সম্পূর্ণ বিশ্রামের মধ্যেই এই ক’টা দিন কাটাতে হবে।

মে মাসের শেষের দিকে দমকল মন্ত্রী সুজিত বসুর পরিচারিকা করোনায় আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্টে দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত। তবে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই দেখা যায়নি। সে কারণে প্রথমদিকে বাড়িতেই আইসোলেশনে ছিলেন মন্ত্রী। তবে একে একে করোনা পজিটিভ হন তাঁর স্ত্রী ও ছেলেও। তাই চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হন তিনি। এদিন তিনি হাসপাতাল থেকে ছাড়া পেলেন।

[ আরও পড়ুন: দেশের সেরা ২০ শিক্ষাঙ্গনের তালিকায় CU-JU, একশোতেও নেই প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় ]

সুজিত বসুর করোনা আক্রান্তের খবর শুনে রাজনৈতিক মহল তো বটেই, আম আদমিও আতঙ্কিত হয়ে পড়েছিল। তাঁর সুস্থ হয়ে ওঠার কামনায় বিধাননগর পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর। তিনি অসুস্থ থাকাকালীন কিংবদন্তী সংগীতশিল্পী আশা ভোঁসলে ফোন করে মন্ত্রীর খোঁজ নিয়েছেন। এছাড়াও গায়ক অভিজিৎ, জিৎ গঙ্গোপাধ্যায় সকলেই ফোন করে দমকল মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। বাংলাদেশের সাংসদ শেখ হালাম এবং প্রধানমন্ত্রীর ভাইও ফোনে শারীরিক অবস্থার খোঁজ নেন। পরিচিতদের কাছ থেকে ফোন পেয়ে আপ্লুত দমকল মন্ত্রী।

[ আরও পড়ুন: সশরীরে শুনানি নিয়ে কলকাতা হাই কোর্টে জারি অচলাবস্থা, বৈঠকের পরও অধরা সমাধান ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement