৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় পেট্রল পাম্পে বাইক বাহিনীর তাণ্ডব! কয়েকঘণ্টার মধ্যে সিসিটিভি ফুটেজ দেখে গ্রেপ্তার ২

Published by: Tiyasha Sarkar |    Posted: November 23, 2020 10:34 am|    Updated: November 23, 2020 1:23 pm

An Images

অর্ণব আইচ: কয়েক ঘণ্টার মধ্যে কসবা (Kasba) পেট্রল পাম্পে হামলার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করল পুলিশ। বাকিদের খোঁজে চলছে তল্লাশি। শীঘ্রই বাকিরাও জালে ধরা পড়বে বলেই আশাবাদী তদন্তকারীরা। তবে আতঙ্ক একফোঁটাও কমেনি পাম্পকর্মীদের।

ঘটনার সূত্রপাত রবিবার ভোররাতে। জানা গিয়েছে, এদিন ৩ টে নাগাদ আচমকা কসবা থানার ১০০ মিটার দূরত্বে থাকা পেট্রল পাম্পে হাজির হয় প্রায় ১২ জন। টাকা ছাড়াই তেল ভরার চেষ্টা করে তারা। স্বাভাবিকভাবেই পাম্প কর্মীদের সঙ্গে বাঁধে বচসা। ম্যানেজার জানিয়েছেন, তিনি বিষয়টি মীমাংসা করার চেষ্টা করতেই বেধড়ক মারধর করা হয় তাঁকে। চলে ঘুষি-লাথি। এরপর বাইক নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। তড়িঘড়ি কসবা থানায় গোটা ঘটনাটি জানিয়ে অভিযোগ দায়ের করা হয় পাম্পের তরফে।

[আরও পড়ুন: চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের ভুয়ো পরিচয়ে বেআইনি কারবার, গোয়েন্দাদের জালে অভিযুক্ত]

সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তড়িঘড়ি অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। রাতে কসবা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ২ জনকে। তবে বাকি অভিযুক্তদের হদিশ এখনও মেলেনি। এই ঘটনায় চূড়ান্ত আতঙ্কে পাম্প কর্তৃপক্ষ। ম্যানেজারের কথায়, “আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। কীভাবে পাম্প চালাব সেটাই এখন বড় ব্যাপার। আমার তো মনে হয়, লুঠের উদ্দেশ্যেই এসেছিল তারা।” পুলিশ জানিয়েছে, অবিলম্বে সব অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। সত্যিই কি লুঠের উদ্দেশ্যে পাম্পে হামলা চালাল তাঁরা? নাকি নেপথ্যে অন্য কিছু তা জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: স্ত্রীকে ভিডিও কল করার সময়ই আত্মঘাতী উল্টোডাঙার সিভিক ভলান্টিয়ার, মৃত্যু ঘিরে রহস্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement